মোদীর স্লোগান ''চুরি'' করে মন জেতার চেষ্টা ট্রাম্পের

অব কী বার মোদী সরকার। ২০১৪ লোকসভা ভোটের সময় এই স্লোগানটা রেডিও- টিভি-নেটে কতবার দেখেছিলেন/শুনেছিলেন! ঠিক ততবারই এই স্লোগানটাই নিজের নাম বসিয়ে আমেরিকায় প্রবাসী ভারতীয়দের মন জিততে টিভিতে চালাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

Updated By: Oct 27, 2016, 01:00 PM IST
মোদীর স্লোগান ''চুরি'' করে মন জেতার চেষ্টা ট্রাম্পের

ওয়েব ডেস্ক: অব কী বার মোদী সরকার। ২০১৪ লোকসভা ভোটের সময় এই স্লোগানটা রেডিও- টিভি-নেটে কতবার দেখেছিলেন/শুনেছিলেন! ঠিক ততবারই এই স্লোগানটাই নিজের নাম বসিয়ে আমেরিকায় প্রবাসী ভারতীয়দের মন জিততে টিভিতে চালাচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

আরও পড়ুন- বিশ্বসুন্দরীর সেক্স টেপ

সলিল কুমার নামের এক প্রবাসী ভারতীয় ট্রাম্প সমর্থক নিজেই জানিয়েছেন এই কথা। মার্কিন টেলিভিশনে নাকি দিনে অন্তত ২০ বার দেখানো হয় ছোট্ট বিজ্ঞাপন, যেখানে বলা হয়, অব কী বার ট্রাম্প সরকার ("Ab ki baar Trump sarkar"।

এই বিজ্ঞাপনে নাকি দেখানো হয়, ''ট্রাম্পকে জেতালে ভারতীয় ও হিন্দু সমাজ হোয়াইটহাউসে সত্য়ি একজন বন্ধু পাবে। আমরা উগ্র মৌলবাদী ইসলামিক সন্ত্রাসবাদকে পরাস্ত করব।''ট্রাম্প নিজে হিন্দিতে নাকি তাঁকে ভোট দিয়ে জেতানোর কথা বিজ্ঞাপনে বলেছেন। তবে এতসবের পরেও প্রবাসী ভারতীয়দের ভোট ট্রামমুখি হবে কি না তা নিয়ে সংশয় থাকছেই।

.