Trump and Putin: ফ্রম রাশিয়া উইথ লাভ! ট্রাম্প-পুতিনের 'রোম্যান্টিক ডেট'! ই-কমার্স সাইটে বিক্রি হচ্ছে স্টিকার

দেখুন সেই মজার স্টিকারটি

Updated By: Apr 11, 2022, 11:34 PM IST
 Trump and Putin: ফ্রম রাশিয়া উইথ লাভ! ট্রাম্প-পুতিনের 'রোম্যান্টিক ডেট'! ই-কমার্স সাইটে বিক্রি হচ্ছে স্টিকার

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ( Donald Trump) এবং রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতনকে (Vladimir Putin) নিয়ে ব্যঙ্গাত্মক স্টিকার। ই-কমার্স সাইট eBay-তে বিক্রি হচ্ছে এই ধরনের স্টিকার। যেখানে দাবি করা হয়েছে, রোম্যান্টিক ডেটে গিয়েছেন তাঁরা দু'জন।

জানা গিয়েছে, ২০১৭-তে এই স্টিকারটি প্রথম বাজারে আনা হয়েছিল। সেই বছর ট্রেন্ডিং স্টিকারগুলোর মধ্যে এটি একটি। খুব স্বল্প সংখ্যায় এই ধরনের স্টিকার তৈরি করেছিল এক মার্কিন সংস্থা। তার মধ্যে ১০টি স্টিকার এখনও রয়ে গিয়েছে। স্টিকারটিতে দাবি করা হয়েছে, একটি রোম্যান্টিক ডেটে গিয়েছেন ডোনাল্ড ট্রাম্প ( Donald Trump) এবংভ্লাদিমির পুতন (Vladimir Putin)। ভালবাসায় ভরা চোখে পরস্পরের দিকে চেয়ে রয়েছেন তাঁরা। টেবিলের উপর একটি কার্ডে লেখা রয়েছে, 'ফ্রম রাশিয়া উইথ লাভ'!

স্টিকারটার তীব্র সমালোচনা করেন ডোনাল্ড ট্রাম্প ( Donald Trump)। ঘৃনা ছড়ানোর জন্যই এ ধরনের কাজ করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। 

আরও পড়ুন: Extra Marital Affairs in Bangladesh: ১৪ বছর বিদেশে স্বামী, সুযোগে মামাতো ভাইকে 'বিয়ে'; কোটি টাকা নিয়ে 'ধাঁ' গৃহবধূ

আরও পড়ুন: Shehbaz Sharif: 'রক্ত ঝরছে কাশ্মীরে', প্রধানমন্ত্রী হয়েই শাহবাজের মুখে ৩৭০ ধারা প্রসঙ্গ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.