রাশিয়ার কেমেরোভোর শপিং মলে বিধ্বংসী আগুন; জীবন্ত দগ্ধ ৩৭, নিখোঁজ বহু

রাশিয়ার অন্য একটি সংবাদ সংস্থা আরআইএ জানিয়েছে, অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও প‌র্যন্ত নিখোঁজ ৬৯ জন। এর মধ্যে রয়েছে ৪০ শিশু

Updated By: Mar 26, 2018, 08:56 AM IST
রাশিয়ার কেমেরোভোর শপিং মলে বিধ্বংসী আগুন; জীবন্ত দগ্ধ ৩৭, নিখোঁজ বহু

নিজস্ব প্রতিবেদন:  রাশিয়ার একটি শপিং মলে বিধ্বংসী আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হল ৩৭ জনের। এদের মধ্যে রয়েছে ১১ শিশু। নিখোঁজ বহু।

সংবাদ সংস্থা তাস জানিয়েছে, পশ্চিম সাইবেরিয়ার কেমেরোভোর উইন্টার চেরি শপিং সেন্টারে এক বিধ্বংসী আগুনে ৩৭ জনের মৃত্যু হয়েছে। এখনও অনেকেই নিখোঁজ রয়েছেন। কোনও কোনও মহল থেকে বলা হচ্ছে, গ্যাস লাইটারের আগুন থেকেই ওই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে।

 

Какой кошмар!какая трагедия произошла сегодня...Первый раз решили пойти на мультик именно в этот ТРЦ.Боже...Спасибо, что ты уберег нас.Посмотрели мы мультфильм, сын захотел еще прокатиться на катке, покатались, после просил очень на игровые автоматы, но я как чувствовала запретила. Спускаясь по эскалатору с 4 этажа, где и находился развлекательный центр, услышали крики...я сначала подумала, что драка.потом увидела женщину бежащую и кричащую, что пожар...началась паника, нас чуть с ног не сносили... Никакой сирены не было!!!Выбежав на улицу увидели, как из окон уже валит густой дым...Это очень страшно...люди прыгали с 4 этажа...Есть погибшие, среди которых дети...Господи, спасибо, что уберег нас.Соболезнования родственникам погибших...#скорбим#кемеровоновости#зимняявишня#трагедия

A post shared by Александра (@sashulya_rollan) on

রবিবার বিকালে কেমেরোভোর উইন্টার চেরি শপিং সেন্টার থেকে কালো ধোঁয়া উঠতে দেখা ‌যায়। আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে চলে আসেন ৩০০ দমকল কর্মী। তবে প্রবল ধোঁয়া ও আগুনের জন্য উদ্ধারকাজ ব্যাহত হয়। মলের মধ্যে ছিল একটি মাল্টিপ্লেক্স, বোলিং অ্যালি। রবিবার হওয়ায় মলে ভিড় করেছিলেন বহু মানুষ। ফলে বেরোবার জন্য হুড়োহুড়ি করেও অনেকে আহত হন।

আরও পড়ুন-আইসিসির 'দ্বিচারিতা'র বিচার নিয়ে খোঁচা হরভজন সিংয়ের

রাশিয়ার অন্য একটি সংবাদ সংস্থা আরআইএ জানিয়েছে, অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও প‌র্যন্ত নিখোঁজ ৬৯ জন। এর মধ্যে রয়েছে ৪০ শিশু। ফলে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। প্রাথমিক তদন্তে জানা ‌যাচ্ছে মলের একটি সিনেমা হল থেকে প্রথমে আগুন লাগে। পুড়ে ‌যায় মলের কমপক্ষে হাজার বর্গমিটার এলাকা। ভেঙে পড়ে সিনেমা হলের ছাদ।

.