মোবাইলে গেম খেলতে চাওয়ায় তিন বছরের শিশুর যৌনাঙ্গ কাটল মাসি

নৃশংস মানবিকতা! রেগে গিয়ে মাসি তার নিজের তিন বছরের বোনের ছেলের যৌনাঙ্গ কেটে দিল। রাগের কারণ! শিশুটি অনুরোধ করেছিল মাসির মোবাইলে গেম খেলার জন্য।

Updated By: Nov 19, 2014, 02:30 PM IST
মোবাইলে গেম খেলতে চাওয়ায় তিন বছরের শিশুর যৌনাঙ্গ কাটল মাসি
Picture: CEN

ওয়েব ডেস্ক: নৃশংস মানবিকতা! রেগে গিয়ে মাসি তার নিজের তিন বছরের বোনের ছেলের যৌনাঙ্গ কেটে দিল। রাগের কারণ! শিশুটি অনুরোধ করেছিল মাসির মোবাইলে গেম খেলার জন্য।

মধ্য চিনে এমনই নৃশংস ঘটনা ঘটে। জু পান নামে এই মহিলা বাথরুমে ফোনে কথা বলছিলেন। সেইসময় তিন বছরের শিশু বাথরুমে ঢুকে মোবাইলে গেম খেলবে বলে অনুরোধ করে। কিন্তু মাসি এই কথায় বিরক্ত হোন। তারপর একটি ছুরি নিয়ে শিশুর যৌনাঙ্গ কেটে দেয়। শিশুটির মা বাড়ি ফেরার আগেই পালিয়ে যায় জু পান।

মাসির কাছে নিজের ছেলেকে রেখে মা চাই তুয়ান বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।  কিন্তু বাড়িতে ঢুকে দেখলেন রক্তাক্ত অবস্থায় শুয়ে রয়েছে তার ছেলে। পাশে রক্তমাখা ছুরি।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুকে। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়, "যৌনাঙ্গ গুরুতর ক্ষতি হয়েছে। যদিও ভোঁতা ছুরি দিয়ে আঘাত করায় শরীর থেকে সম্পূর্ণভাবে আলাদা হয়নি।" কিন্তু যৌনাঙ্গকে স্বাভাবিক পরিস্থিতে আনতে দীর্ঘদিন চিকিত্সা চালাতে হবে বলে জানানো হয়েছে।

.