৪০ ফুট দুর্গের পাশ থেকে উদ্ধার দুই নগ্ন দেহ, মৃত্যুর কারণ...

উত্তর ফ্রান্সের এক ঐতিহাসিক দুর্গ। তার সামনে থেকে মিলল দুটি সম্পূর্ণ নগ্ন মৃতদেহ। তদন্তের পর জানা গেল মৃত্যুর আসল কারণ। পুলিস জানায় রবিবার রাতে প্রায় ৪০ ফুট উঁচু দুর্গের পাঁচিলের ওপর কসরত করে ওঠেন প্রেমিক যুগল। তারপর সেই দুর্গের পাঁচিলের ওপর বসে চলে চুম্বন পর্ব। বাকিটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়।

Updated By: Aug 24, 2015, 05:28 PM IST
৪০ ফুট দুর্গের পাশ থেকে উদ্ধার দুই নগ্ন দেহ, মৃত্যুর কারণ...

ওয়েব ডেস্ক: উত্তর ফ্রান্সের এক ঐতিহাসিক দুর্গ। তার সামনে থেকে মিলল দুটি সম্পূর্ণ নগ্ন মৃতদেহ। তদন্তের পর জানা গেল মৃত্যুর আসল কারণ। পুলিস জানায় রবিবার রাতে প্রায় ৪০ ফুট উঁচু দুর্গের পাঁচিলের ওপর কসরত করে ওঠেন প্রেমিক যুগল। তারপর সেই দুর্গের পাঁচিলের ওপর বসে চলে চুম্বন পর্ব। বাকিটা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়।

পুলিস জানায় প্রেমিক-প্রেমিকা দুর্গের পাঁচিলের ওপর দাঁড়িয়ে সেক্স করতে গিয়ে ওপর থেকে পড়ে যায়, তাতেই মৃত্যু। দুর্গের যে অঞ্চলে প্রেমিক পড়ে যায় সেই অঞ্চলটি ছিল শুকনো, কিন্তু প্রেমিকা যেখানে পড়েন সেটা ছিল জল কাদায় পূর্ণ অঞ্চল। তাই প্রেমিকার মরদেহ ছিল কাদামাখা। ঐতিহাসিক এই দুর্গের সামনে দুই মরদেহ খোঁজ পাওয়ার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিস তদন্ত ও সিসিটিভি ফুটেজ দেখার পর মৃত্যুর কারণ পরিষ্কার হয়। কিন্তু কীভাবে, কেন ওই প্রেমিক যুগল পাঁচিল থেকে পড়ে গেল তার উত্তর পাওয়া যায়নি। 

Tags:
.