অন্য মহিলার সঙ্গে চ্যাট? স্বামীর সঙ্গে এটাই করলেন স্ত্রী

সন্দেহটা অনেকদিন ধরেই মনে দানা বাঁধছিল। কিন্তু ঠিক হাতেনাতে প্রমাণ পাচ্ছিলেন না। সেদিন একবারে হাতেনাতে ধরে ফেললেন স্বামীকে। দেখলেন অন্য মহিলার সঙ্গে অনলাইনে চ্যাটে ব্যস্ত স্বামী। আর তারপরই যে কাণ্ড ঘটালেন স্ত্রী! সেটা জানলে অন্য যে কোনও স্বামী অন্য মহিলার সঙ্গে চ্যাট করার আগে দুবার ভাববেন।

Updated By: Nov 16, 2016, 04:20 PM IST
অন্য মহিলার সঙ্গে চ্যাট? স্বামীর সঙ্গে এটাই করলেন স্ত্রী

ওয়েব ডেস্ক : সন্দেহটা অনেকদিন ধরেই মনে দানা বাঁধছিল। কিন্তু ঠিক হাতেনাতে প্রমাণ পাচ্ছিলেন না। সেদিন একবারে হাতেনাতে ধরে ফেললেন স্বামীকে। দেখলেন অন্য মহিলার সঙ্গে অনলাইনে চ্যাটে ব্যস্ত স্বামী। আর তারপরই যে কাণ্ড ঘটালেন স্ত্রী! সেটা জানলে অন্য যে কোনও স্বামী অন্য মহিলার সঙ্গে চ্যাট করার আগে দুবার ভাববেন।

চিনের বাসিন্দা ওই মহিলা স্বামীকে বাধ্য করেন ব্রা পরতে। এখানেই শেষ নয়। স্বামীর মাথায় লাগিয়ে দেন স্যানিটারি ন্যাপকিন। ওই অবস্থায় স্বামীর ভিডিও করেন তিনি। আর তারপর তা ছেড়ে দেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, অস্বস্তিতে, লজ্জায় কুঁকড়ে গেছেন ওই ব্যক্তি। একের পর এক প্রশ্ন করে চলেছেন তাঁর স্ত্রী। আর তাঁর কাছে হাঁটু গেড়ে বসে কাঁদতে কাঁদতে ক্ষমা চাইছেন স্বামী। স্ত্রীর কাছে কথা দিচ্ছেন, আর কখনও এরকম করবেন না বলে। আরও পড়ুন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে 'গোপন' যোগ রয়েছে পাকিস্তানের!

.