বহুতলের ছ’তলা থেকে পড়ে গিয়েও অল্পের জন্য রক্ষা পেল শিশু!

আবাসনের বাসিন্দাদের তৎপরতা আর উপস্থিত বুদ্ধির জোরে অক্ষত অবস্থাতেই উদ্ধার করা গিয়েছে শিশুটিকে। দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিয়োটি...

Updated By: Aug 1, 2019, 02:50 PM IST
বহুতলের ছ’তলা থেকে পড়ে গিয়েও অল্পের জন্য রক্ষা পেল শিশু!

নিজস্ব প্রতিবেদন: বহুতলের ছ’তলার ব্যালকনির রেলিং থেকে দুই হাত দিয়ে ঝুলছে বছর তিনেকের শিশু। দৃশ্যটি দেখেই শিউরে উঠেছিলেন আবাসনের বাসিন্দারা। শেষমেশ তাঁদেরই তৎপরতায় বাঁচল শিশুটির প্রাণ। বিছানার চাদর পেতে শিশুটিকে লুফে নিলেন আবাসনের বাসিন্দারা।

সোমবার দক্ষিণ-পশ্চিম চিনের এই ঘটনার ভিডিয়ো ধরা পড়েছে আবাসনের একাধিক বাসিন্দার ফোনে। লোমহর্ষক সেই ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

ঘটনার দিন সকালে কাজে বেরচ্ছিলেন ঝু ইয়ানহুই। তাঁরই প্রথম নজরে আসে ছয় তলা থেকে ঝুলন্ত শিশুটি। সঙ্গে সঙ্গে ব্যালকনিটির ঠিক তলায় ছুটে যান তিনি। কিন্তু পরক্ষণেই বুঝতে পারেন, খালি হাতে বাচ্চাটিকে লুফে নেওয়া অসম্ভব। তাঁর চেঁচামেচি শুনে জড় হন আবাসনের আরও কয়েকজন বাসিন্দা। তড়িঘড়ি একটি বিছানার চাদর নিয়ে ছুটে আসেন একজন। সবাই মিলে  টান টান করে ধরা হয় চাদরটিকে। এর পর কয়েক সেকেন্ডের মধ্য়েই হাত ফস্কে ছয় তলার থেকে নিচে পড়ে শিশুটি। চাদরের মধ্যেই এসে পড়ে সে। অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় শিশুটিকে। হাঁফ ছেড়ে বাঁচেন সকলে।

আরও পড়ুন: প্রেমে ধারাবাহিক ব্যর্থতার পর পোষা কুকুরকেই বিয়ে করলেন প্রাক্তন ব্রিটিশ মডেল

জানা গিয়েছে, ঘটনাটির সময়ে শিশুটির মা-বাবা দুজনেই কাজে বেরিয়েছিলেন। শিশুটির ঠাকুমাও বাজারে গিয়েছিলেন। সেই সময়েই খেলতে খেলতে বারান্দার কাঁচের রেলিং খুলে বাইরে চলে আসে সে। তার পরেই রেলিং থেকে ঝুলতে থাকে শিশুটি।

.