বিমানে ভ্রমণ করার সময় এই ফোন নিষিদ্ধ

'স্যামসাং নোট সেভেন', এই মোবাইলের ওপর নিষেধাজ্ঞা জারি করল বাংলাদেশ প্রসাশন। সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ (CAAB)-এর তরফে জানানো হয়েছে, সারা বিশ্ব জুরে 'স্যামসাং নোট সেভেন' মোবাইলের বিরুদ্ধে যে আগুন লাগার অভিযোগ আসছে তার ভিত্তিতেই এই মোবাইলকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। বিশেষ করে বিমানে ভ্রমণ করার সময় কোনও উপভোক্তা যদি 'স্যামসাং নোট সেভেন' নিয়ে ভ্রমণ করেন, তৎক্ষণাৎ বাজেয়াপ্ত করা হবে সেই ফোন। মূলত বিমানে যাত্রী সুরক্ষার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ প্রশাসন। 

Updated By: Nov 16, 2016, 05:43 PM IST
বিমানে ভ্রমণ করার সময় এই ফোন নিষিদ্ধ

ওয়েব ডেস্ক: 'স্যামসাং নোট সেভেন', এই মোবাইলের ওপর নিষেধাজ্ঞা জারি করল বাংলাদেশ প্রসাশন। সিভিল এভিয়েশন অথরিটি বাংলাদেশ (CAAB)-এর তরফে জানানো হয়েছে, সারা বিশ্ব জুরে 'স্যামসাং নোট সেভেন' মোবাইলের বিরুদ্ধে যে আগুন লাগার অভিযোগ আসছে তার ভিত্তিতেই এই মোবাইলকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। বিশেষ করে বিমানে ভ্রমণ করার সময় কোনও উপভোক্তা যদি 'স্যামসাং নোট সেভেন' নিয়ে ভ্রমণ করেন, তৎক্ষণাৎ বাজেয়াপ্ত করা হবে সেই ফোন। মূলত বিমানে যাত্রী সুরক্ষার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ প্রশাসন। 

 

অক্টোবরের শেষ থেকেই এই সার্কুলার চালু করেছে বাংলাদেশ সরকার। তবে এখন সেই নির্দেশিকায় আরও কঠোর অবস্থান নিয়েছে বাংলাদেশের প্রসাশন। আরও পড়ুন-উগ্র দক্ষিণপন্থার হাতেই কী ভারতে বোনা হল নয়া সাম্যবাদের বীজ? 

.