Khaleda Zia: হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন খালেদা জিয়া...

Khaleda Zia: রোগের শেষ নেই খালেদার। লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস হার্ট ও চোখের সমস্যা। খালেদার মেডিক্যাল বোর্ডের নেতৃত্বে রয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার।

Updated By: Jun 13, 2023, 06:23 PM IST
Khaleda Zia: হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন খালেদা জিয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের হাসপাতালে খালেদা জিয়া। জানা গিয়েছে, হঠাৎ করে তৈরি হওয়া শারীরিক কিছু জটিলতার কারণে সোমবার রাত দেড়টা নাগাদ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে আবারও ঢাকার হাসপাতালে ভর্তি করতে হয়।

আরও পড়ুন: Nuclear Weapons: অচিরেই পরমাণুযুদ্ধ? কেন চিন-সহ নানা দেশ গোপনে বাড়াচ্ছে নিউক্লিয়ার ওয়্যারহেডস...

তাঁর পরিবারসূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধে থেকেই শারীরিকভাবে অসুস্থ বোধ করেন খালেদা জিয়া। তখনই তাঁর জন্য নিয়োজিত মেডিকেল বোর্ড খালেদাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তাঁকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করার পরেই সঙ্গে সঙ্গে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়, আরও কিছু পরীক্ষা করার কথা রয়েছে। আজ, মঙ্গলবারই জানা যাবে, তাঁর শারীরিক অবস্থা ঠিক কেমন!

আরও পড়ুন: Taliban and Al-Qaeda: তালিবানের সঙ্গে আল-কায়দার গোপন যোগ? আফগানিস্তানের কড়া সমালোচনা রাষ্ট্রসংঘের...

৭৭ বছরের বাংলাদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী খালেদা বহুদিন ধরেই নানা অসুস্থতায় ভুগছেন। একাধিকবার হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে। বিভিন্ন সময়ে তিনি ভুগেছেন লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস হার্ট ও চোখের সমস্যায়। খালেদার এই মেডিক্যাল বোর্ডের নেতৃত্বে রয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.