Viral Video: বাসের চাকা পিষে দিল মাথা... তারপর সোজা উঠে হেঁটে চলে গেলেন যুবক!

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভয়ংকর এই ভিডিয়ো চোখে দেখেও যেন বিশ্বাস হয় না! কী করে সম্ভব হল এই অসম্ভব? দেখুন সেই ঘটনার ভিডিয়ো। শিক্ষা নিন এই ঘটনা থেকে।  

Updated By: Dec 13, 2022, 03:58 PM IST
Viral Video: বাসের চাকা পিষে দিল মাথা... তারপর সোজা উঠে হেঁটে চলে গেলেন যুবক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন বাইক আরোহী। আসছিলেন বাইক ছুটিয়ে। উল্টোদিক থেকে আসছিল দ্রুতগতিতে ধাবমান একটি বাস। হঠাৎ নিয়ন্ত্রণ হারালেন বাইক আরোহী। বাইক থেকে ছিটকে পড়লেন মাটিতে। মাটিতে ছিটকে পড়েই সোজা ছেঁচড়ে গিয়ে ঢুকে গেলেন বাসের তলায়। মাথার উপর দিয়ে চলে গেল বাসের চাকা। বলা ভালো বাসের চাকা পিষে দিল মাথা। কিন্তু অঘটন ঘটল না! 

বাসের চাকা মাথার উপর দিয়ে চলে যাওয়ার পরেও দিব্যি বহাল তবিয়তে বেঁচে গেলেন ওই বাইক আরোহী। শুনতে অবাক লাগছে? ভাবছেন বুঝি, এ সব গাঁজাখুরি গল্প? একদম-ই না। একশো শতাংশ সত্যি এই ঘটনা। যে ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভয়ংকর এই ভিডিয়ো চোখে দেখেও যেন বিশ্বাস হয় না! 

কী করে সম্ভব হল এই অসম্ভব?
আসল কারণ বা বলা ভালো আসল রহস্য লুকিয়ে হেলমেটে। ওই বাইক আরোহী হেলমেট পরা ছিলেন। আর সেই হেলমেট-ই তাঁকে বাঁচিয়ে দিল! আর তাই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একটাই প্রশ্ন, কোন ব্র্যান্ডের হেলমেট সেটি? প্রসঙ্গত, বাইক চালানো বা বাইকে সওয়ার হওয়ার ক্ষেত্রে হেলমেট পরা আবশ্যিক।

যদিও অনেকের মধ্যেই হেলমেট পরার অনীহা দেখা যায়। নিজেদের গাফিলতিতেই নিজেদের প্রাণ সংশয় ডেকে আনেন তাঁরা। এই ঘটনা আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল হেলমেট পরার উপকারিতা। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন,  কান ঘেঁষে ছুটছে ট্রেন, ছেলেকে বুকে আঁকড়ে বসে মা! হাড়হিম করা ভিডিয়োর শেষে...
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.