ন্যাটো ও তাদের সহযোগী দেশের মধ্য সেরা স্নাইপারের শিরোপা নরওয়ের

সম্মুখ সমরে কে এগিয়ে, তা দেখতেই এবার প্রতিযোগিতা। জার্মানির গ্রাফেনওহ্যায়ারের প্রান্তরে হাজির ন্যাটো ও তাদের সহযোগী দেশগুলির পনেরটি দল। সেরার শিরোপা পেল নরওয়ের স্কোয়াড। দুশমনের চোখে -চোখ রেখে লড়াই, ফ্রন্টিয়ারে এরা সব সময় সতর্ক। শত্রুকে এক মূহূর্ত রেয়াত করতে রাজি নয় এরা।

Updated By: Nov 7, 2016, 11:18 AM IST
ন্যাটো ও তাদের সহযোগী দেশের মধ্য সেরা স্নাইপারের শিরোপা নরওয়ের

ওয়েব ডেস্ক: সম্মুখ সমরে কে এগিয়ে, তা দেখতেই এবার প্রতিযোগিতা। জার্মানির গ্রাফেনওহ্যায়ারের প্রান্তরে হাজির ন্যাটো ও তাদের সহযোগী দেশগুলির পনেরটি দল। সেরার শিরোপা পেল নরওয়ের স্কোয়াড। দুশমনের চোখে -চোখ রেখে লড়াই, ফ্রন্টিয়ারে এরা সব সময় সতর্ক। শত্রুকে এক মূহূর্ত রেয়াত করতে রাজি নয় এরা।

যে কোনও দেশের শক্তি তাদের স্নাইপার স্কোয়াড। বিভিন্ন দেশ থেকে এরকমই স্নাইপার স্কোয়াড। নিজেদের শক্তি প্রমাণ করতে হাজির হয়েছিল জার্মানিতে। প্রতিযোগিতার নাম ইউরোপিয়ান বেস্ট স্কোয়াড কম্পিটিশন। তবে শুধু ইউরোপিয়ান দেশগুলিই নয়, মার্কিন বাহিনীও অংশ নিয়েছিল প্রতিযোগিতায়। এক কথায় এই মহড়া ছিল ন্যাটো আর তাঁর বন্ধু দেশগুলির।

আরও পড়ুন- বোনকে ধর্ষণ করল ১২ বছরের ভাই

সব মিলিয়ে পনেরটি দল অংশ নিয়েছিল প্রতিযোগিতায়। এর মধ্যে পাঁচটি মার্কিন সেনার। প্রতিটি স্কোয়াডে লিডার ছাড়া ছিল দুটি স্নাইপার টিম। প্রতি টিমে দুজন করে সদস্য। একজন শুটার আর একজন স্পটার। শত্রুর উপর নজরদারি থেকে লক্ষ্যভেদ মোট তিরিশটি ইভেন্টের মাধ্যমে সেরা দল বেছে নেওয়া হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছে নরওয়ের স্কোয়াড। দ্বিতীয় আর তৃতীয় স্থান দখল করেছে সুইডেন আর বেলজিয়ামের দল।

আরও পড়ুন- এই MMS-ই নাকি এখন ওয়ার্ল্ড রেকর্ড করেছে!(দেখুন MMS)

.