Viral: বাড়ির পাশেই আরশি-নগর, সেখানে গিয়ে পৌঁছল এক ভালুক...

ভালুকটি আবার উঁকি মেরে আয়নাটি দেখে, সঙ্গে সঙ্গে আয়নার পিছন দিকেও চলে যায়। আসলে সে দেখতে চায়, সেখানে কোনও অন্য ভালুক দাঁড়িয়ে আছে কিনা।

Updated By: Jul 13, 2022, 01:21 PM IST
Viral: বাড়ির পাশেই আরশি-নগর, সেখানে গিয়ে পৌঁছল এক ভালুক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি মজাদার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। একটি ভালুক আয়নায় নিজের ছবি দেখে যারপরনাই বিস্মিত, ক্রুদ্ধও। 

হঠাৎ ভালুকটি মুখ দেখতে চাইলই-বা কেন আয়নায়? না, সে যে নিজে থেকে আয়নায় মুখ দেখবে বলে আয়না খুঁজে বেড়াচ্ছিল, তা নয়। আসলে জঙ্গলের কাছেই একটি গাছের ডালে আয়না টাঙানো ছিল। ভালুকটি তখন ওইখান দিয়ে যাচ্ছিল। হঠাৎই বস্তুটি দেখে সে দাঁড়িয়ে পড়ে। তারপরই বিস্মিত হতে শুরু করে। 

এ নিয়ে একটি ভিডিয়ো দেখা গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রথমবার আয়নায় নিজের মূর্তি দেখে স্রেফ লাফালাফি শুরু করে দেয় সে। তারপর সে আবার উঁকি মেরে আয়নাটি দেখে। সঙ্গে সঙ্গে এটি আয়নার পিছন দিকেও চলে যায়। আসলে সে দেখতে চায়, সেখানে কোনও অন্য ভালুক দাঁড়িয়ে আছে কিনা। কিন্তু পরে রেগে গিয়ে এটি আয়নাটিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় মাটিতে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে-- রিয়্যাকশন অফ দ্য বিয়ার আফটার সিয়িং হিমসেল্ফ ফর দ্য ফার্স্ট টাইম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Milky Sea: ভারত মহাসমুদ্র ধরে যেতে-যেতে হতবাক নাবিক! সামনে কী ওটা...

.