মাঝ আকাশে পর্ন দেখে উত্তেজিত, বিমানসেবিকার সঙ্গে অসভ্যতা বাংলাদেশি যুবকের

কুয়ালা লামপুর থেকে বাংলাদেশে যাচ্ছিল মালিন্দো এয়ারওয়েজের বিমানটি। তাতেই ছিলেন বছর ২০-র বাংলাদেশের বাসিন্দা মালয়েশিয়া বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র।

Updated By: Mar 5, 2018, 06:32 PM IST
মাঝ আকাশে পর্ন দেখে উত্তেজিত, বিমানসেবিকার সঙ্গে অসভ্যতা বাংলাদেশি যুবকের
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বিমান তখন মাঝ আকাশে। হঠাত্ই ল্যাপটপ নিয়ে সিটে বসে থাকা বছর ২০-র যুবক বিমানের ফ্লোরে লাফিয়ে পড়লেন। নগ্ন অবস্থায় অদ্ভূত অঙ্গভঙ্গীও করতে থাকেন তিনি। এই দৃশ্য দেখে বিমানে থাকা বাকি যাত্রীরা ভয় পেয়ে যান। পরিস্থিতি সামাল দিতে ততক্ষণে হাজির বিমানসেবিকারা। অবশেষে তাঁকে শান্ত করে সিটে বসাতেই সামনে আসে আসল রহস্য।

আরো পড়ুন- পাকিস্তানে প্রথম হিন্দু দলিত মহিলা সেনেটর হলেন

কুয়ালা লামপুর থেকে বাংলাদেশে যাচ্ছিল মালিন্দো এয়ারওয়েজের বিমানটি। তাতেই ছিলেন বছর ২০-র বাংলাদেশের বাসিন্দা মালয়েশিয়া বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্র। বিমান সংস্থা মালিন্দো এয়ারওয়েজের পক্ষ থেকে জানানো হয়েছে, বিমানটি মাঝ আকাশে পৌঁছতেই হঠাত্ নিজের ল্যাপটপ খুলে বসেন ওই যুবক। তাতে পর্ন দেখতে দেখতে সিট ছেড়ে বিমানের করিডরে লাফিয়ে পড়েন তিনি। নগ্ন অবস্থায় এক বিমানসেবিকাকে জড়িয়ে ধরতে গেলে যুবককে প্রতিহত করার চেষ্টা করেন তিনি। বাধা পেয়ে এক বিমানসেবিকাকে মারধরও করেন ওই যুবক। এরপরই জোর করে তাঁকে সিটে বসিয়ে হাত-পা বেঁধে দেন বিমানকর্মীরা।

আরো পড়ুন- তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা মমতার! ২০১৯ নির্বাচনে অবিজেপি জোট জল্পনা তুঙ্গে

তবে, কেন ওই যুবক এমন কাজ করলেন তা এখনও জানা যায়নি। বিমানটি ঢাকা বিমানবন্দরে অবতরণের সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় যুবককে।

.