দেশ থেকে বিদেশ, দুনিয়ার ‘তাজ্জব’ ৩ কাণ্ড!

কে বলেছে গরমে আইসক্রিম শুধু আমরাই খাই?   দক্ষিণ ভারতের কোয়েম্বাটুর শহরের এই চিড়িয়াখানাতে এখন ওদের মুখে মুখেও আইসক্রিম। শুধু কী আইসক্রিম?  শরীর ঠান্ডা রাখতে দেওয়া হচ্ছে তরমুজ। চড়া গরমের হাত থেকে জীবজন্তুদের বাঁচাতে এমনই ব্যবস্থা নিয়েছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ। মাথা ঠান্ডা রাখতে কাকাতুয়াকেও দেখা গেল বারবার মাথা ভেজাতে।

Updated By: Mar 30, 2016, 10:29 AM IST

ওয়েব ডেস্ক : কে বলেছে গরমে আইসক্রিম শুধু আমরাই খাই?   দক্ষিণ ভারতের কোয়েম্বাটুর শহরের এই চিড়িয়াখানাতে এখন ওদের মুখে মুখেও আইসক্রিম। শুধু কী আইসক্রিম?  শরীর ঠান্ডা রাখতে দেওয়া হচ্ছে তরমুজ। চড়া গরমের হাত থেকে জীবজন্তুদের বাঁচাতে এমনই ব্যবস্থা নিয়েছে চিড়িয়াখানা কর্তৃপক্ষ। মাথা ঠান্ডা রাখতে কাকাতুয়াকেও দেখা গেল বারবার মাথা ভেজাতে।

অ্যাকোরিয়ামে হাঙরের জলকেলির কথা শুনেছেন কখনও? সেই অ্যাকোরিয়ামের মধ্যেই আবার মানুষের থাকার ব্যবস্থা। কাঁচে ঘেরা বাক্সের মধ্যে থেকে দেখা যাবে হিংস্র  হাঙরের ভেসে বেড়ানো। গা ছমছমে এই ট্যুরের ব্যবস্থা ইতিমধ্যেই করে ফেলেছে প্যারিসের একটি ট্যুরিজম এজেন্সি। লাকি কনটেস্ট উইনার পাবেন একরাত্রি হাঙরের সঙ্গে রাত্রিবাসের দুর্লভ অভিজ্ঞতা।

পাত্রী পুনম তৈরি। পাত্র অর্জুনও রেডি। “মন্দ নয় সে পাত্র ভালো”। অতএব শুভস্য শীঘ্রম। ছাদনাতলায় ধুমধাম করেই বিয়ে হয়ে গেল গরু ও ষাড়ের। আমেদাবাদ শহরের এই ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। উপহারও মন্দ নয়! কেউ দিয়েছেন খড় বিচুলি, কেউবা ভুষি।

.