''ভিনগ্রহের প্রাণীরা লুকিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করে'', চাঞ্চল্যকর দাবি অধ্যাপকের

ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। সেই সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। 

Updated By: Dec 8, 2020, 10:54 PM IST
''ভিনগ্রহের প্রাণীরা লুকিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করে'', চাঞ্চল্যকর দাবি অধ্যাপকের

নিজস্ব প্রতিবেদন- ''ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্ব আছে। আমরা ওদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছি। তবে ওরা এত তাড়াতাড়ি প্রকাশ্যে আসতে চায় না। কারণ পৃথিবীর মানুষ এখনও তৈরি নয় বলে মনে করে ওরা।'' ইজরায়েলের প্রাক্তন জেনারেল ও অধ্যাপক হাইম এশেদ এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন। ইজরায়েলের একটি প্রথম সারির পত্রিকায় তিনি জানিয়েছেন, ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও আমাদের বিজ্ঞানীদের সঙ্গে যোগাযোগ রাখে। অনেকদিন ধরেই এই যোগাযোগ রয়েছে। একটা সময় ডোনাল্ড ট্রাম্প এই কথা প্রকাশ করে দিচ্ছিলেন। কিন্তু ভিনগ্রহে প্রাণীরা সেটা চায়নি। তাই শেষমেশ ব্যাপারটা ধমাচাপা পড়ে যায়।

ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। সেই সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। এই সংস্থা ব্রক্ষ্ণাণ্ডর বিভিন্ন জটিল বিষয় নিয়ে গবেষণা করে। সেই গবেষণায় তাদের সাহায্য করেন আমেরিকা ও ইজরায়েলের বিজ্ঞানীরা। এমনই দাবি করেছেন তিনি। এশেদ আরও দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা। 

আরও পড়ুন-  বিলুপ্তির পথে কোয়ালা! আগুনে পুড়ে মৃত, গুরুতর আহত ৬০ হাজার নিরীহ প্রাণী

এশেদ বলেছেন, ''স্পেস আর স্পেসশিপ শুনলেই এথনও মানুষ অনেক কিছু মনে মনে ভেবে ফেলে। ভিনগ্রহের প্রাণীরা এই গণ হিস্টিরিয়া চায় না। মঙ্গল গ্রহের মাটির নিচে গোপনে গবেষণা চালায় ভিনগ্রহের প্রাণীরা। সেখানেই আমেরিকার মহাকাশচারী ও বিজ্ঞানীরা তাদের গবেষণায় সাহায্য করে।''

.