Adult Star Sabrina Sabrok:'রোজ শয়তানের সঙ্গে কথা বলি, প্রেতাত্মা দেখেছি', বিস্ফোরক পর্ন তারকার; ঘটল ভয়ঙ্কর ঘটনা

এক সময়ের গানের শিক্ষিকা, এখন অ্যাডাল্ট স্টার

Updated By: Jan 18, 2022, 09:52 PM IST
Adult Star Sabrina Sabrok:'রোজ শয়তানের সঙ্গে কথা বলি, প্রেতাত্মা দেখেছি', বিস্ফোরক পর্ন তারকার; ঘটল ভয়ঙ্কর ঘটনা

নিজস্ব প্রতিবেদন: ভূত-প্রেত-অপদেবতা! কেউ মানেন, কেউ বিশ্বাস করেন না। কেউ মনে করেন পরিবেশে তেনাদের উপস্থিতি রয়েছে। কেউ কেউ অস্তিত্ব মানতে নারাজ। তক-বিতর্ক, যুক্তি-তক্কো। এসবে কান দিতে নারাজ মার্কিন পর্ন তারকা সাব্রিনা সাবরক (Adult Star Sabrina Sabrok)। তাঁর বিস্ফোরক দাবি, রোজ শয়তানের  সঙ্গে কথা বলেন। প্রেতাত্মা বা অপদেবতার দেখা পেয়েছেন।

৪৫ বছরের ওই পর্ন তারকা জানান, কেবল অপদেবতার সঙ্গে কথা বলাই নয়, তার সঙ্গে সংযোগস্থাপনেও সক্ষম তিনি। শয়তানের সঙ্গে অন্যদেরও যোগাযোগ করিয়ে দিতে পারবেন তিনি। জানা গিয়েছে, ওই সমস্ত একের পর এরক বিস্ফোরক দাবির পরই  পর্ন তারকা সাব্রিনা সাবরকের জীবনে ঘটে গিয়েছে ভয়ানক ঘটনা। তাঁর মুখের একটা দিক পুরোপুরি প্য়ারালাইজড হয়ে গিয়েছে। শত চেষ্টা করেও সেই রোগ সারাতে পারছেন না পর্ন তারকা।  

যদিও তাঁর দাবি, এর পিছনে আসল কারণ মাত্রাতিরিক্ত বোটক্স এবং লিপস ফিলার করা। সাব্রিনা সাবরক (Adult Star Sabrina Sabrok) জানান, বরাবরই নিজেকে পুতুলের মতো সাজিয়ে তুলতে চেয়েছেন। সেজন্য মুখে প্রায় ৫৩টি অপারেশন করিয়েছেন। একাধিকতবার বোটক্স এবং লিপ ফিলার করিয়েছেন। পরিনামে তাঁর মুখের একটা দিক অবশ হয়ে গিয়েছে। প্যারালাইজড হয়ে গিয়েছে। এই অবস্থার জন্য নিজেকেই দায়ি করেন সাব্রিনা সাবরক (Adult Star Sabrina Sabrok)। 

জন্ম সূত্রে সাব্রিনা সাবরকের (Adult Star Sabrina Sabrok) জন্ম আর্জেন্টিনায়। গানের শিক্ষিকা ছিলেন তিনি। এরপর টিভিতে অভিনয়ের সুযোগ পান। ধীরে ধীরে পর্ন ইন্ডাস্ট্রিতে ঢুকে পড়েন সাব্রিনা। পরিচিতি পান। বর্তমানে আমেরিকার টেক্সাসে থাকেন তিনি। 

আরও পড়ুন: Earthquake: তীব্র ভূকম্পন! ভয়াল ধ্বংসলীলায় মৃত্যু ২৬, আশঙ্কাজনক ৪

আরও পড়ুন: Saudi Arabia: ৪৫০০ বছরের পুরনো হাইওয়ে! সেখানেই ১৮ হাজারেরও বেশি প্রাচীন সমাধি!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.