London Shooting: শহরের রেস্তেরাঁয় বন্দুকবাজের হামলা, গুরুতর জখম শিশু...

জানা গিয়েছে, ওই বালিকা ভারতীয়। নাম, লিসেল মারিয়া। বাবা-মা দু'জনেই আদতে কেরালার গোথুরুথ এলাকার বাসিন্দা। তবে গত  দু'বছর ধরে মেয়েকে নিয়ে লন্ডনের বার্কিংহামে  থাকছেন তাঁরা।  স্থানীয় সময়ে বুধবার রাতে বাবা-মায়ের সঙ্গে লন্ডনের একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিল লিসেল। 

Updated By: Jun 1, 2024, 08:27 PM IST
London Shooting: শহরের রেস্তেরাঁয় বন্দুকবাজের হামলা, গুরুতর জখম শিশু...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেহাই নেই ৯ বছরের বালিকারও! গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে।  জখম আরও ৩ জন। শ্যুটআউট এবার লন্ডনে।

আরও পড়ুন:  Bangladesh MP Killed: শিলাস্তির হানিট্র্যাপেই প্রাণ খোয়ালেন বাংলাদেশের সাংসদ! এবার আদালতে নয়া কাণ্ড ঘটালেন অভিযুক্ত মডেল...

জানা গিয়েছে, ওই বালিকা ভারতীয়। নাম, লিসেল মারিয়া। বাবা-মা দু'জনেই আদতে কেরালার গোথুরুথ এলাকার বাসিন্দা। তবে গত  দু'বছর ধরে মেয়েকে নিয়ে লন্ডনের বার্কিংহামে  থাকছেন তাঁরা। স্থানীয় সময়ে বুধবার রাতে বাবা-মায়ের সঙ্গে লন্ডনের একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিল লিসেল। তখন আচমকাই বাইকে করে ওই রেস্তোরাঁয় বাইরে গুলি চালাতে শুরু এক দুষ্কৃতী। গুলিবিদ্ধ হন ওই বালিকা-সহ ৪ জন। 

কেন এই হামলা? লন্ডন পুলিসে গোয়েন্দা বিভাগের সুপার জেমস কনওয়ে জানিয়েছেন, 'আমাদের মনে না, ওই বালিকা ও আরও যাঁরা গুলিবিদ্ধ হয়েছেন, তাঁরা একে অপরকে চিনতেন। আর পাঁচটা শিশুর মতোই ও নির্দোষ। এলোপাথারি গুলিতেই আহত হয়েছে'। 

এদিকের এই ঘটনার পর একটি বাইক উদ্ধার করেছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, ওই বাইকে চেপেই এসেছিল হামলাকারী। তবে বাইকটি যে চুরি করা হয়েছিল, সে বিষয়ে নিশ্চিত তদন্তকারীরা।  

আরও পড়ুন:  PoK: পাক অধিকৃত কাশ্মীর 'বিদেশি এলাকা', আদালতে চাঞ্চল্যকর স্বীরারোক্তি পকিস্তান সরকারের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.