ফের জঙ্গি হানা ব্রিটেনে, ম্যাঞ্চেস্টারে গানের অনুষ্ঠানে বিস্ফোরণে অন্তত ১৯ জনের মৃত্যু

ফের জঙ্গি হানা ব্রিটেনে? ম্যাঞ্চেস্টারে এক গানের অনুষ্ঠানে বিস্ফোরণে কমপক্ষে উনিশজনের মৃত্যু হয়েছে। আহত অন্তত পঞ্চাশজন। গতকাল স্থানীয় সময় রাত সাড়ে দশটা নাগাদ বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা কনসার্ট হল। আতঙ্কে হল ছেড়ে বেরিয়ে আসেন মানুষজন। আহতদের উদ্ধারে পৌছে যায় পুলিস ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

Updated By: May 23, 2017, 08:36 AM IST
 ফের জঙ্গি হানা ব্রিটেনে, ম্যাঞ্চেস্টারে গানের অনুষ্ঠানে বিস্ফোরণে অন্তত ১৯ জনের মৃত্যু

ওয়েব ডেস্ক: ফের জঙ্গি হানা ব্রিটেনে? ম্যাঞ্চেস্টারে এক গানের অনুষ্ঠানে বিস্ফোরণে কমপক্ষে উনিশজনের মৃত্যু হয়েছে। আহত অন্তত পঞ্চাশজন। গতকাল স্থানীয় সময় রাত সাড়ে দশটা নাগাদ বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা কনসার্ট হল। আতঙ্কে হল ছেড়ে বেরিয়ে আসেন মানুষজন। আহতদের উদ্ধারে পৌছে যায় পুলিস ও বিপর্যয় মোকাবিলা বাহিনী। আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন ভিডিওতে দেখুন কীভাবে এক মেয়েকে টেনে জলে নিয়ে যাচ্ছে একটি সিন্ধুঘোটক

গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিস। কয়েকজন প্রত্যক্ষদর্শী বলছেন বিস্ফোরণ হয়েছে কনসার্ট হলের বাইরে। প্রাথমিকভাবে জঙ্গি নাশকতা বলেই মনে করছে ব্রিটিশ পুলিস। ঘটনার কড়া নিন্দা করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। বিস্ফোরণের পরই ম্যাঞ্চেস্টারগামী সবকটি ট্রেন বন্ধ করে দেওয়া হয়। ঘটনায় দুঃখপ্রকাশ করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন  ফের নিগৃহের শিকার এক ভারতীয়

.