Sky Diving: স্কাই ডাইভিংয়ে বিশ্ব রেকর্ড গড়ার পরই মৃত্যু ১০৪ বছরের বৃদ্ধার!

বয়স হওয়া সত্ত্বেও ডরোথি হফনার এই স্কাই ডাইভিংয়ের অভিজ্ঞতাকে মনোমুগ্ধকর ও মজাদার বলে উল্লেখ করেছিলেন। বলেছিলেন, 'ভয়ের তেমন কিছু-ই নেই। এটা দারুণ ও শান্তিপূর্ণ।' 

Updated By: Oct 11, 2023, 06:26 PM IST
Sky Diving: স্কাই ডাইভিংয়ে বিশ্ব রেকর্ড গড়ার পরই মৃত্যু ১০৪ বছরের বৃদ্ধার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্কাই ডাইভিংয়ে রেকর্ড গড়েছিলেন তিনি! ১০৪ বছর বয়সে স্কাই ডাইভিং! বিশ্ব রেকর্ড ভেঙে বিশ্ব রেকর্ড গড়েছিলেন তিনি। কিন্তু তারপরই এল দুঃসংবাদ। স্কাই ডাইভিংয়ে বিশ্ব রেকর্ড গড়ার পরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ১০৪ বছরের বৃদ্ধা ডরোথি হফনার। সোমবার চিকাগো শহরে ঘুমের মধ্যেই মৃত্যু হয় তাঁর। ঘুমের মধ্যেই কার্ডিয়ার অ্যারেস্ট হয় তাঁর। চিরঘুমে চলে যান ডরোথি হফনার। 

গত ১ অক্টোবর স্কাই ডাইভিংয়ে বিশ্ব রেকর্ড গড়েন ডরোথি। চিকাগো বিমানবন্দরে একটি উড়ান থেকে স্কাই ডাইভিং করেন তিনি। নাম তোলেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে। সবচেয়ে প্রবীণ মানুষ হিসেবে স্কাই ডাইভিংয়ে নতুন বিশ্ব রেকর্ড গড়েন তিনি। তাঁর অনেকটা বয়স হওয়া সত্ত্বেও ডরোথি হফনার এই স্কাই ডাইভিংয়ের অভিজ্ঞতাকে মনোমুগ্ধকর ও মজাদার বলে উল্লেখ করেছিলেন। বলেছিলেন, 'ভয়ের তেমন কিছু-ই নেই। এটা দারুণ ও শান্তিপূর্ণ।' চিকাগো থেকে স্কাই ডাইভিং করে প্রায় ৮০ মাইল দক্ষিণ-পশ্চিমে অটোয়াতে গিয়ে নামেন তিনি। 

আরও পড়ুন, Israel-Palestine Conflict | Jo Biden: 'পুরোপুরি শয়তানের কাজ এটা'! হামাসের কড়া নিন্দা বাইডেনের, ইজরায়েলকে সামরিক সাহায্যও...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.