এখনই হোয়াটসঅ্যাপে টাকা পাঠাতে পারবেন না!

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, পেটিএম, ভিম অ্যাপের মতো জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপেও নাকি টাকা আদান-প্রদান করা যাবে। শুধু চ্যাটিং কিংবা ছবি-ভিডিওই আদান প্রদান নয়, ডিজিট্যাল পেমেন্টের ক্ষেত্রেও ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ। কিন্তু এখন জানা যাচ্ছে, এই মুহূর্তেই এই পরিষেবা সম্ভব নয়।

Updated By: Feb 13, 2018, 01:26 PM IST
এখনই হোয়াটসঅ্যাপে টাকা পাঠাতে পারবেন না!

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই শোনা গিয়েছিল, পেটিএম, ভিম অ্যাপের মতো জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপেও নাকি টাকা আদান-প্রদান করা যাবে। শুধু চ্যাটিং কিংবা ছবি-ভিডিওই আদান প্রদান নয়, ডিজিট্যাল পেমেন্টের ক্ষেত্রেও ব্যবহার করা যাবে হোয়াটসঅ্যাপ। কিন্তু এখন জানা যাচ্ছে, এই মুহূর্তেই এই পরিষেবা সম্ভব নয়।

আরও পড়ুন : মাত্র সাড়ে ৪ হাজার টাকায় হাই-ফাই স্মার্টফোন Intex-র

সূত্রের খবর, বেটা ভার্সনে হোয়াটসঅ্যাপের নতুন এই ফিচারটি আসলেও, তা এখনও পরীক্ষা-নিরীক্ষার পর্যায়তেই রয়েছে। যদিও হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। শোনা যাচ্ছে, ডিজিট্যাল পেমেন্টে হোয়াটসঅ্যাপ ব্যবহার কার যাবে শুনে কিছু কিছু হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী বেটা ভার্সন আপডেট করেছিলেন। কিন্তু তাঁরা কোনওরকম পেমেন্টের অপশন পাননি। হোয়াটসঅ্যাপ পক্ষ থেকে জানানো হয়েছে, আনুষ্ঠানিক ঘোষণা করে এই পরিষেবা চালু করবে তারা।

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডে-তে দারুণ ছাড়ে আইফোন!

.