Vodafone-এর ফুল টকটাইম অফারে মাত্র ২০ টাকায় চালু রাখুন মোবাই পরিষেবাও!

২০ টাকা রিজার্জ করলেই মিলবে ফুল টকটাইম। একই সঙ্গে ২৮ দিনের জন্য পরিষেবাও মিলবে।

Updated By: Oct 31, 2019, 10:51 AM IST
Vodafone-এর ফুল টকটাইম অফারে মাত্র ২০ টাকায় চালু রাখুন মোবাই পরিষেবাও!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: ন্যূনতম টকটাইম রিচার্জ বাধ্যতামূলক হয়েছে আগেই। বর্তমানে প্রতি মাসে ন্যূনতম টকটাইম রিচার্জ না করলে বাতিল হয়ে যাবে সিমের ভ্যালিডিটি। টেলিকম রেগুলেটরি অথরিটি অব ইন্ডিয়া বা TRAI-এর পরামর্শ অনুযায়ী প্রিপেড টেলিকম পরিষেবার ক্ষেত্রে রিচার্জের এমনই নিয়ম কার্যকর হয়েছে সর্বত্র। মাসে অন্তত ৩৫ টাকার রিচার্জ না করালে সিমের ভ্যালিডিটি বাতিল হয়ে যাবে। কিন্তু এ বার মাত্র ২০ টাকাতেই চালু রাখা যাবে মোবাই পরিষেবা। একই সঙ্গে মিলবে ফুল টকটাইমের সুযোগও।

নিজেদের পুরনো ২০ টাকা, ৩০ টাকা বা ৫০ টাকার মতো ফুল টকটাইম ভাউচারগুলি ফিরিয়ে আনছে Vodafone। এই সব ফুল টকটাইম রিচার্জ অফারে মিলবে ২৮ দিনের ভ্যালিডিটি। Vodafone-এর ১০ টাকার রিচার্জও রয়েছে। তবে এই ১০ টাকার রিচার্জে ফুল টকটাইম বা অতিরিক্ত ভ্যালিডিটির সুযোগ মিলবে না।

আরও পড়ুন: আপনি না চাইলে আর কোনও WhatsApp গ্রুপে কেউ অ্যাড করতে পারবে না আপনাকে!

সম্প্রতি Jio অন্যান্য টেলিকম নেটওয়ার্কে প্রতি মিনিটে ৬ পয়সা চার্জ ধার্য করার পর Vodafone বা Airtel-এর ব্যবসা কিছুটা হলেও বেড়েছে। একই সঙ্গে শেয়ার বাজারেও Vodafone আর Airtel-এর শেয়ার দর কিছুটা বেড়েছে। এই সুযোগে নতুন গ্রাহক টানতে এই আকর্ষণীয় অফার আনল Vodafone। এর ফলে মাত্র ২০ টাকায় মিলবে ২৮ দিনের ভ্যালিডিটি সঙ্গে ২০ টাকার টকটাইম।

.