'ছোটা প্যাকে বড়া ধামাকা' নিয়ে হাজির ভোডাফোন

জিও জিও জিও....! গ্রাহকরা যত বলছেন "যুগ যুগ Jio", ততই যেন রাতের ঘুম উড়ে যাচ্ছে টেলিকম কোম্পানিগুলির। কীভাবে টিকে থাকবে প্রতিযোগিতায়? কীভাবে টেক্কা দেবে জিওকে? বাজার ধরতে একের পর এক নতুন নতুন চমক নিয়ে আসছে প্রতিটি সার্ভিস প্রোভাইডার।

Updated By: May 26, 2017, 02:19 PM IST
'ছোটা প্যাকে বড়া ধামাকা' নিয়ে হাজির ভোডাফোন

ওয়েব ডেস্ক : জিও জিও জিও....! গ্রাহকরা যত বলছেন "যুগ যুগ Jio", ততই যেন রাতের ঘুম উড়ে যাচ্ছে টেলিকম কোম্পানিগুলির। কীভাবে টিকে থাকবে প্রতিযোগিতায়? কীভাবে টেক্কা দেবে জিওকে? বাজার ধরতে একের পর এক নতুন নতুন চমক নিয়ে আসছে প্রতিটি সার্ভিস প্রোভাইডার।

প্রিপেইড গ্রাহকদের জন্য এবার 'ছোটা প্যাকে বড়া ধামাকা' নিয়ে হাজির ভোডাফোন। গ্রাহকদের জন্য মূলত দুটি প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন। একদিনের ভ্যালিডিটির 'সুপার ডে' প্ল্যান। মাত্র ১৯ টাকা থেকে শুরু হচ্ছে নতুন এই প্রিপেইড প্যাক। ১০০এমবি 4G ডেটা পরিষেবার সঙ্গেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন একই নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা।

আর ৭ দিনের ভ্যালিডিটির 'সুপার উইক' প্ল্যান। 'সুপার উইক' প্ল্যানে আবার গ্রাহকরা পাবেন নিজেদের পছন্দমত রিচার্জ করার সুযোগ। ৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে পাওয়া যাবে ৭ দিনের জন্য ২৫০MB ডেটা। সেইসঙ্গে একই নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও STD কল করার সুযোগ। অন্যদিকে, ৮৯ টাকা দিয়ে রিচার্জ করলে আপনি আগের সব সুবিধার সঙ্গে অতিরিক্ত পাবেন ১০০ মিনিট যেকোনও নেটওয়ার্কে ফ্রি-তে কল করার সুযোগ।

ভোডাফোন ওয়েবসাইট, অ্যাপ ও রিটেইল সমস্ত স্টোরে এই নয়া অফার পাওয়া যাবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

আরও পড়ুন, ২৭ মে মাধ্যমিকের ফলপ্রকাশ, রেজাল্ট জানা যাবে এই ওয়েবসাইগুলোতে

 

.