মামলা তুলতে চাপ, ৩ দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের হুমকি মহিলাকে, অভিযুক্ত TMC নেতা

পৈতৃক সূত্রে পাওয়া সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনিভাবে সেইখানে নির্মাণকাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দারস্থ হন তিনি।

Updated By: Apr 26, 2022, 12:05 PM IST
মামলা তুলতে চাপ, ৩ দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের হুমকি মহিলাকে, অভিযুক্ত TMC নেতা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : জমিজমা সংক্রান্ত মামলা তুলে না নেওয়ায় এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুন করার হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, বাড়িতে এসে ওই মহিলাকে তিন দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে মারার হুমকি দেন তৃণমূল নেতা। অভিযুক্ত তৃণমূল নেতা সোনারপুর টাউন জয় হিন্দ বাহিনীর সভাপতি। নাম পার্থ মন্ডল। ঘটনাটি ঘটেছে সোনারপুরে। 

এই ঘটনায় সোনারপুর থানায় FIR করেছেন আক্রান্ত মহিলা কনিকা মজুমদার। তাঁর বক্তব্য, পৈতৃক সূত্রে পাওয়া সম্পত্তি তিনি বিক্রি না করলেও বেআইনিভাবে সেইখানে নির্মাণকাজ চলছে। এই ঘটনার বিচার চেয়ে আদালতের দারস্থ হন তিনি। আর তারপরই তাঁকে বাড়ি বয়ে এসে হুমকি দেওয়া হয়। কেন আদালতে গিয়েছেন তিনি? যাতে তিনি মামলা তুলে নেন, তার জন্য বাড়িতে এসে একাধিকবার হুমকি দেন অভিযুক্ত তৃণমূল নেতা। অশ্লীলভাষায় গালিগালাজ করেন। গুলি করে মারার হুমকি দেন বলেও অভিযোগ কনিকা মজুমদারের। অভিযোগ করেন, ৩ দিনের মধ্যে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের হুমকি দেন পার্থ মন্ডল। 

এখন, ছেলে ও মেয়ে দুজনেই কর্মসূত্রে ভিনরাজ্যে থাকেন। বাড়িতে একাই থাকেন কনিকা মজুমদার। এই ঘটনার জেরে তিনি আতঙ্কের মধ্যে রয়েছেন বলে জানিয়েছেন। এই বিষয় নিয়ে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্রের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি বলেন, আইন আইনের পথে চলবে। আক্রান্ত মহিলার সাথে তাঁর কথা হয়েছে। তিনি তাঁর পাশে আছে। অন্যদিকে অভিযুক্ত পার্থ মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি বাইরে আছেন বলে জানান।

আরও পড়ুন, Weather Today: তাপপ্রবাহের লাল সতর্কতা জারি দক্ষিণবঙ্গে, আজও গরমে পুড়বে তিলোত্তমা

Video: চাকরি মেলেনি! টাকা ফেরত চাইতেই বন্দুক উঁচিয়ে প্রাণনাশের হুমকি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Tags:
.