বিশেষজ্ঞরা বলছেন, ২০১৭-র মার্চের মধ্যে এটাই হবে জিওর

জিও! ডেটা বিপ্লব! ডেটা অফার প্ল্যানের সংজ্ঞাটাই বদলে দিয়েছে জিও। দেশের টেলিকম বাজারে এখন মার মার-কাট কাট ব্যাপার। বাজার ধরতে সব সংস্থাই একের পর এক ছাড়ের কথা ঘোষণা করে চলেছে। এবার বিশেষজ্ঞরা বলছেন, ২০১৭-র মধ্যে এটাই হতে চলেছে জিওর।

Updated By: Dec 24, 2016, 10:40 AM IST
বিশেষজ্ঞরা বলছেন, ২০১৭-র মার্চের মধ্যে এটাই হবে জিওর

ওয়েব ডেস্ক : জিও! ডেটা বিপ্লব! ডেটা অফার প্ল্যানের সংজ্ঞাটাই বদলে দিয়েছে জিও। দেশের টেলিকম বাজারে এখন মার মার-কাট কাট ব্যাপার। বাজার ধরতে সব সংস্থাই একের পর এক ছাড়ের কথা ঘোষণা করে চলেছে। এবার বিশেষজ্ঞরা বলছেন, ২০১৭-র মধ্যে এটাই হতে চলেছে জিওর।

কী বলছেন বিশেষজ্ঞরা?
তাঁরা বলছেন, ২০১৭-র মার্চের মধ্যে জিওর গ্রাহকসংখ্যা ছোঁবে ১০০ মিলিয়ন বা ১০ কোটি। এই মুহূর্তে জিও-র গ্রাহকসংখ্যা রয়েছে ৫২ থেকে ৫৫ মিলিয়ন, মানে ৫ কোটি ২০ লাখ থেকে ৫ কোটি ৫০ লাখ। কিন্তু মার্চের ৩১ তারিখে যখন ফ্রি সার্ভিস শেষ হয়ে যাবে, তারপর ১ এপ্রিল থেকে কমতে পারে গ্রাহকসংখ্যা। ফিচ রেটিংয়ের পক্ষ থেকে এই সমীক্ষার কথা জানানো হয়েছে।

ফ্রি ভয়েস কল, ফ্রি রোমিং, আনলিমিটেড ডেটা ইউসেজ নিয়ে বাজারে আসে জিও। প্রথম পর্যায়ে বলা হয়েছিল ২০১৬-র ৩১ ডিসেম্বর পর্যন্ত জিওর 'ওয়েলকাম অফার' চালু থাকবে। কিন্তু ক্রমবর্ধমান গ্রাহক চাহিদার জেরে সেই অফারের সময়সীমা মার্চ পর্যন্ত বাড়ানো হয় 'হ্যাপি নিউ ইয়ার অফার' নামে।

আরও পড়ুন, আপনার ডিজিটাল লেনদেন কীভাবে সুরক্ষিত রাখবেন

.