জিওর অফার বাড়ানোর পিছনে এটাই আসল গল্প!

'ওয়েলকাম অফার' ঘোষণা করে দেশীয় টেলিকম বাজারে ডেটা যুদ্ধ ঘোষণা করে জিও। ডিসেম্বরে সেই অফার শেষ হওয়ার কথা থাকলেও, নতুন নামে আরও তিন মাস বাড়ানো হয় অফারের সময়সীমা। নতুন বছরের প্রথমদিন থেকে ৩১ মার্চ পর্যন্ত লাগু থাকবে জিওর এই 'হ্যাপি নিউ ইয়ার অফার'। যার মাধ্যমে গ্রাহকরা আনলিমিটেড ফ্রি ভয়েস কল থেকে ফ্রি রোমি, জলের দরে ডেটা সবই উপভোগ করতে পারবেন। কিন্তু আচমকা, কেন এভাবে অফারের সময়সীমা বাড়ালো জিও? এর পিছনে আসল গল্পটা কী?   

Updated By: Dec 31, 2016, 10:38 AM IST
জিওর অফার বাড়ানোর পিছনে এটাই আসল গল্প!

ওয়েব ডেস্ক : 'ওয়েলকাম অফার' ঘোষণা করে দেশীয় টেলিকম বাজারে ডেটা যুদ্ধ ঘোষণা করে জিও। ডিসেম্বরে সেই অফার শেষ হওয়ার কথা থাকলেও, নতুন নামে আরও তিন মাস বাড়ানো হয় অফারের সময়সীমা। নতুন বছরের প্রথমদিন থেকে ৩১ মার্চ পর্যন্ত লাগু থাকবে জিওর এই 'হ্যাপি নিউ ইয়ার অফার'। যার মাধ্যমে গ্রাহকরা আনলিমিটেড ফ্রি ভয়েস কল থেকে ফ্রি রোমি, জলের দরে ডেটা সবই উপভোগ করতে পারবেন। কিন্তু আচমকা, কেন এভাবে অফারের সময়সীমা বাড়ালো জিও? এর পিছনে আসল গল্পটা কী?   

৯০ দিন পরেও কেন জিও প্রোমোশনাল অফারের সময়সীমা বাড়াচ্ছে, তাই নিয়ে জিওর কাছে জবাবদিহি চেয়েছিল ট্রাই। জিও উত্তরে জানিয়েছে, 'হ্যাপি নিউ ইয়ার অফার'টি কোনওভাবেই প্রোমোশনাল অফার নয়। তাই সেটি কোনওভাবে টেলিকম নিয়ম-নির্দেশিকা লঙ্ঘন করছে না। সেপ্টেম্বরে যে 'ওয়েলকাম অফার' ঘোষণা করা হয়েছিল, তার থেকে এটি সম্পূর্ণ ভিন্ন। কারণ 'ওয়েলকাম অফার'-এ যে প্রতিদিন ৪জিবি ফ্রি ডেটা ব্যবহারের সুযোগ দেওয়া হয়েছিল, এখন 'নিউ ইয়ার অফার'-এ তা মাত্র ১জিবি। সেইসঙ্গে প্রোমোশনাল অফারে ৪জিবি ডেটা ব্যবহার হয়ে যাওয়ার পর আবার রিচার্জ করা বা অতিরিক্ত ডেটা ইউসেজের দাম মেটানোর কোনও সুযোগ ছিল না। কিন্তু এবার একজন গ্রাহককে রিচার্জ করতে হবে। তবেই তিনি ডেটা ব্যালেন্স ও স্পিড পাবেন।

আরও পড়ুন, নতুন বছরে বাজার কাঁপাতে আসছে যে গ্যাজেটগুলি

আপনার বাড়িতে বিনামূল্যে জিও সিম পৌঁছে দেবে স্ন্যাপডিল  

.