৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৬ জিবি RAM-সহ লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A21s

আসুন জেনে নেওয়া যাক Samsung Galaxy A21s-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে খুঁটিনাটি...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 15, 2020, 05:23 PM IST
৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৬ জিবি RAM-সহ লঞ্চ হতে চলেছে Samsung Galaxy A21s

নিজস্ব প্রতিবেদন: আরও একটি ঝাঁ চকচকে স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Samsung। ১৭ জুন, বুধবার ভারতে লঞ্চ হবে Samsung Galaxy A21s। স্যামসাং ইন্ডিয়া টুইটারের মাধ্যমে এ খবর জানিয়েছে। তিন রকম ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হতে চলেছে মিডরেঞ্জের এই স্মার্টফোন। আসুন জেনে নেওয়া যাক Samsung Galaxy A21s-এর স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে খুঁটিনাটি...

Samsung Galaxy A21s-এর স্পেসিফিকেশন আর দাম:

১) এই ফোনে থাকছে Android 10 অপারেটিং সিস্টেম। ফোনের ভিতরে থাকছে Exynos 850 চিপসেট।

২) তিন রকম ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হতে চলেছে এই ফোন। ৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ আর ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ।

৩) এই ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

৪) স্মার্টফোনে রয়েছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ফাস্ট চার্জিং ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে একটি ৩.৫ মিমি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০ আর জিপিএস-এর সুবিধা।

আরও পড়ুন: এবার গ্রাহকদের বিনামূল্যে Amazon Prime-এর মেম্বারশিপের সুবিধা দিচ্ছে Jio!

৫) চারটি রঙে পাওয়া যাবে এই ফোন। কালো, নীল, লাল ও সাদা। মার্কিন যুক্তরাষ্ট্রে এই ফোনের যে মূল্য ধার্য করা হয়েছিল সেই অনুযায়ী ভারতীয় মুদ্রায় Samsung Galaxy A21s-এর দাম শুরু হতে পারে ১৬,৫০০ টাকা থেকে। তবে এ বিষয়ে এখনও কিছুই জানায়নি সংস্থা।

.