২৫% দাম বাড়তে পারে জিও পরিষেবার!

Updated By: Oct 17, 2017, 03:21 PM IST
২৫% দাম বাড়তে পারে জিও পরিষেবার!

নিজস্ব প্রতিবেদন: খুব শীঘ্রই বাড়তে চলেছে জিও ব্যবহারের খরচ। এমনটাই দাবি মার্কিন সংস্থা গোল্ডম্যান শ্যাসের। অনুযায়ী  মূলত অর্থনীতি নিয়ে গবেষণা করে গোল্ডম্যান শ্যাস। বিশ্বব্যাপী এই গবেষণা মূলক সংস্থার খ্যাতিও গগণচুম্বী। সেই সংস্থার দাবি, আগামী দিনে জিও পরিষেবার দাম বাড়তে পারে ২৫ শতাংশ পর্যন্ত। যার অর্থ, জিও ব্যবহারকারীরা এখন যে পরিমাণ টাকার বিনিময়ে যে পরিষেবা পেয়ে থাকেন আগামী দিনে ওই টাকায় একই পরিষেবা দেবে না মুকেশ আম্বানির সংস্থা। সেক্ষেত্রে চলতি পরিষেবার জন্য জিও উপভোক্তাকে খরচ করতে হবে ২৫ শতাংশ বেশি মাশুল। 

আরও পড়ুন- জিওর হিসেব নিকেষ প্রকাশ্যে আনলেন মুকেশ আম্বানি

একই সঙ্গে গোল্ডম্যান শ্যাসের পক্ষ থেকে জানানো হয়েছে, জিও পরিষেবার মূল্যবৃদ্ধির সঙ্গে সঙ্গে বাজার চলতি বাকি টেলিকম সংস্থাগুলির পরিষেবার দামও বাড়তে পারে।

আরও পড়ুন- অপেক্ষা দীপাবলী পর্যন্ত, ফের শুরু হচ্ছে JioPhone-এর বুকিং

সম্প্রতি ভারতের 'দূরসঞ্চার যুদ্ধের' ওপর একটি সমীক্ষা চালায় মার্কিন সংস্থা। সেই সমীক্ষায় গোল্ডম্যান শ্যাস 'আবিষ্কার করেছে', আগামী দিনে ৩৯৯ টাকার যে জনপ্রিয় পরিষেবা জিও দিচ্ছে, তার দাম বাড়বে। উল্লেখ্য, দিন কয়েক আগেই মুকেশ আম্বানি জানিয়েছিলেন, রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড ২৬০ কোটি টাকা লাভ করে। যদিও সেটি সুদ ও করের পরিমাণ বাদ দিয়ে। ৬১৫০ কোটি টাকার ব্যবসা করেলেও মুকেশের কোম্পানির ক্ষতি হয়েছে ২৭১ কোটি টাকা।  

.