'সার্কেল টু সার্চ' ব্রিলিয়ান্সের সঙ্গে AI-চালিত Samsung Galaxy S24 প্রি-বুক করুন

 Galaxy S24 এর সঙ্গে, Samsung তাদের গ্রাউন্ডব্রেকিং 'সার্কেল টু সার্চ' এর সাহায্যে কিভাবে আমরা স্মার্টফোনের সঙ্গে ইন্টারঅ্যাক্ট করব তাকে নতুন করে সংজ্ঞায়িত করেছে। এই বৈশিষ্ট্যটি একটি গেম-চেঞ্জার যা স্মার্টফোনে আমরা কীভাবে আমাদের কৌতূহল খুঁজি তাকে নতুন আকার দেবে। চলুন জেনে নেওয়া যাক কিভাবে!

Updated By: Jan 31, 2024, 07:09 PM IST
'সার্কেল টু সার্চ' ব্রিলিয়ান্সের সঙ্গে AI-চালিত Samsung Galaxy S24 প্রি-বুক করুন
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্যামসাং তার সর্বশেষ বিস্ময়, Galaxy S24 উন্মোচন করার সঙ্গে সঙ্গে ভবিষ্যতের স্মার্টফোনের দিকে যাত্রা শুরু হোক। Galaxy S24 এর সঙ্গে, Samsung তাদের গ্রাউন্ডব্রেকিং 'সার্কেল টু সার্চ' এর সাহায্যে কিভাবে আমরা স্মার্টফোনের সঙ্গে ইন্টারঅ্যাক্ট করব তাকে নতুন করে সংজ্ঞায়িত করেছে। এই বৈশিষ্ট্যটি একটি গেম-চেঞ্জার যা স্মার্টফোনে আমরা কীভাবে আমাদের কৌতূহল খুঁজি তাকে নতুন আকার দেবে। চলুন জেনে নেওয়া যাক কিভাবে!

সার্কেল টু সার্চ: এক্সপ্লোরেশনের ভবিষ্যতে একটি গভীর ঝাঁপ

অ্যাপ্লিকেশান না বদলে আপনার ফোনে কিছু অনুসন্ধান করার কথা ভাবুন। আকর্ষণীয় শোনাচ্ছে, তাই না? আপনি বর্তমান ট্যাবটি থেকে না বেরিয়ে একটি Google অনুসন্ধান শুরু করতে পারেন কিনা তা ভাবুন। 'সার্কেল টু সার্চ' এই দৃষ্টিকে বাস্তবে রূপান্তরিত করে।

'সার্কেল টু সার্চ' বৈশিষ্ট্য পোশাক, গাছপালা, ল্যান্ডমার্ক বা মানুষের ‘ইমেজ সার্চ’ করার জন্য স্ক্রিনশট নেওয়ার দিন শেষ করেছে। চলুন 'সার্কেল টু সার্চ'-এর অসাধারণ ক্ষমতাগুলিকে খতিয়ে দেখি এবং বুঝি কীভাবে এটি অনুসন্ধানের কাজকে আরও উচ্চতায় নিয়ে যায়।

Video Link - Galaxy S24 Ultra Official Film: Circle to Search | Samsung (youtube.com) 

● টেক্সটের বাইরে: তাৎক্ষণিকভাবে ছবি এবং ভিডিও অনুসন্ধান করুন

'সার্কেল টু সার্চ'-এর জাদু টেক্সটের বাইরে ছবি এবং ভিডিয়োতেও প্রসারিত। আপনি যদি আপনার ফোনের স্ক্রিনে আকর্ষণীয় কিছু দেখতে পান, তাহলে Galaxy S24 কে দ্রুত এর তথ্য এবং প্রসঙ্গ সরবরাহ করার জন্য অনুরোধ করতে পারেন এটিকে দ্রুত বৃত্ত বা হাইলাইট করে। 'সার্কেল টু সার্চ' বৈশিষ্ট্যটি দ্রুত এবং ইন্ট্যুইটিভ অভিজ্ঞতার জন্য অপ্টিমাইজ করা হয়েছে। এটি শুধুমাত্র একটি বন্ধুত্বপূর্ণ অনুসন্ধান নয়; এটি ইমারসিভ বিশ্বের একটি পোর্টাল।

কীভাবে 'সার্কেল টু সার্চ' গ্যালাক্সি এস ২৪ ব্যবহারকারীদের জন্য জীবনকে সহজ করে তুলছে?

যে ব্যবহারকারীরা 'সার্কেল টু সার্চ'-এর অভিজ্ঞতা পেয়েছেন তারা দ্রুত অনুসন্ধানের জন্য অ্যাপগুলির মধ্যে স্যুইচ না করার বিষয়ে তাদের খুশির কথা জানিয়েছেন। আগ্রহের কিছু খুঁজে পেতে সার্চ ইঞ্জিনে গুগল ইমেজ অনুসন্ধান বা অনুমানকারী কীওয়ার্ডগুলির জন্য আর কোনও স্ক্রিন ক্যাপচারিং-এর প্রয়োজন নেই। অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীরা সরাসরি ব্রাউজার বা সামাজিক প্ল্যাটফর্মে অনুসন্ধান বৈশিষ্ট্যকে একীভূত করার বিষয়ে তাদের আনন্দ প্রকাশ করেছেন।

বাস্তব পরিস্থিতি: 'সার্কেল টু সার্চ'কে জীবন দেওয়া

আসুন দেখি কিভাবে 'সার্কেল টু সার্চ' আপনার এক্সপ্লোরেশনের সঙ্গী হতে পারে!

● সামাজিক বিষয়বস্তু ব্রাউজ করার কথা ভাবলেন এবং আপনার চোখে একটি অনন্য বিল্ডিং ধরা পড়ল। আপনি তখনই এর ইতিহাস এবং উদ্দেশ্য জানতে চান। চিন্তা করবেন না, 'সার্কেল টু সার্চ' আপনার কৌতূহল মেটাবে একটি সাধারণ প্রদক্ষিণ জেসচারের মাধ্যমে।

● হয়তো আপনি একটি রান্নার ভিডিও দেখছেন এবং একটি অপরিচিত উপাদান পেলেন। এটিকে সারকেল করুন এবং Galaxy S24 কে রহস্য উন্মোচন করতে দিন। না জানা আর অপশন নয়!

● মনে করুন আপনি একটি কুকুরের ফ্লিপ করার একটি ভিডিয়ো পেয়েছেন এবং তাঁর জাতটি সম্পর্কে জানতে চান। 'সার্কেল টু সার্চ' তাৎক্ষণিকভাবে আপনার এই অনুসন্ধানের উত্তর দেবে।

● একজন প্রভাবশালীকে ট্রেন্ডি জুতো পরতে দেখেছেন যা আপনি আগে কখনও দেখেননি? 'সার্কেল টু সার্চ' আপনাকে নিজের সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে না বেরিয়েই সেই মজাদার জুতাগুলিকে চিহ্নিত করতে এবং খুঁজতে সাহায্য করবে।

স্যামসাং 'সার্কেল টু সার্চ'-এর মাধ্যমে একটি অনায়াসে সিস্টেম তৈরি করতে সক্ষম হয়েছে।

স্যামসাং ব্যবহারকারীদের মতামতকে গুরুত্ব দিয়েছে। একটি প্রচারের কিছু ব্যবহারকারী শেয়ার করেছেন যে কীভাবে তারা ব্রাউজারে একাধিকবার র‍্যান্ডম কীওয়ার্ড টাইপ করতেন একটি ইমেজ, ভিডিও বা ব্লগে লক্ষ্য করা কিছু সম্পর্কে জানতে। সেখান থেকেই সার্কেল টু সার্চ এসেছে।

কীভাবে আপনি 'সার্কেল টু সার্চ' বৈশিষ্ট্য সক্রিয় করতে পারেন?

যদি আপনার Samsung Galaxy S24 সিরিজের স্মার্টফোনে 'সার্কেল টু সার্চ' বৈশিষ্ট্যটি ডিফল্টরূপে চালু না হয়, তাহলে আপনি কীভাবে এটি দ্রুত সক্ষম করতে পারেন তা এখানে দেখুন:

ধাপ ১: আপনার গ্যালাক্সি ফোনে 'সেটিংস' খুলুন এবং 'ডিসপ্লে'-তে যান।

ধাপ ২: 'নেভিগেশন বার' খুঁজুন এবং এটিতে ক্লিক করুন।

ধাপ ৩: বিকল্পগুলির তালিকার মধ্যে 'সার্কেল টু সার্চ' স্পট করুন এবং এটি 'চালু' করুন।

Galaxy AI: কানেক্টিভিটি এবং কমিউনিকেশনকে পুনরায় সংজ্ঞায়িত করা

Galaxy S24-এর কেন্দ্রবিন্দুতে রয়েছে রূপান্তরকারী 'Galaxy AI', প্রতিদিনের অভিজ্ঞতাকে আরও ভালো করার জন্য Samsung এর প্রতিশ্রুতির একটি অসাধারণ ফলাফল। স্যামসাং নিউজরুমের মতে, স্যামসাং ইলেকট্রনিক্সের মোবাইল এক্সপেরিয়েন্স বিজনেসের প্রেসিডেন্ট এবং প্রধান, টিএম রোহ, Galaxy S24 সিরিজ সম্পর্কে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এবং বলেছেন, ‘Galaxy AI আমাদের উদ্ভাবন ঐতিহ্য এবং লোকেরা কীভাবে তাদের ফোন ব্যবহার করে তার গভীর উপলব্ধির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে’।

লাইভ ট্রান্সলেট এবং দোভাষী: ভাষার বাধা টপকানো

Galaxy AI লাইভ ট্রান্সলেট নিয়ে এসেছে, যা কলের সময় অনায়াসে ভাষার বাধা দূর করে। কোনও তৃতীয় পক্ষের অ্যাপ ছাড়াই দ্বিমুখী, রিয়েল-টাইম ভয়েস এবং পাঠ্য অনুবাদ করা সম্ভব। দোভাষী লাইভ কথোপকথনের অনুবাদের জন্য একটি স্প্লিট-স্ক্রিন ভিউ প্রদান করে সেলুলার ডেটা বা Wi-Fi ছাড়াই।

চ্যাট অ্যাসিস্ট: AI এর সঙ্গে নিখুঁত কথোপকথন

Video Link -Samantha Prabhu x Galaxy S24 Ultra: The epic duo | Samsung (youtube.com)

বার্তা এবং অন্যান্য অ্যাপে যোগাযোগ উন্নত করে, চ্যাট অ্যাসিস্ট কথোপকথনের টোনগুলি যাতে উদ্দেশ্যগুলির সঙ্গে মিলে যায় তা নিশ্চিত করে। স্যামসাং কীবোর্ড, AI যুক্ত, ১৩টি ভাষায় রিয়েল-টাইমে বার্তা অনুবাদ করে। অ্যান্ড্রয়েড অটো বার্তাগুলির সংক্ষিপ্তকরণ এবং প্রাসঙ্গিক উত্তরের পরামর্শ দিয়ে। ব্যবহারকারীদের সংযুক্ত করে এবং রাস্তায় ফোকাস করে গাড়িতে যোগাযোগ সহজ করে।

উপরন্তু, আপনি ওয়েব অ্যাসিস্ট এবং রেকর্ডিং অ্যাসিস্টের উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি পাবেন। ওয়েব অ্যাসিস্ট বৈশিষ্ট্যটি আপনাকে আপনার ব্রাউজারে দীর্ঘ অনলাইন নিবন্ধ এবং ওয়েব পৃষ্ঠাগুলিকে গুরুত্বপূর্ণ সারাংশে রূপান্তর করতে সহায়তা করে, যেখানে রেকর্ডিং সহায়তা কয়েক সেকেন্ডের মধ্যে এলোমেলো কথোপকথনগুলিকে সুগঠিত সারাংশে রূপান্তর করে।

এক নজরে দিল্লির যশোভূমি কনভেনশন সেন্টারে উন্মোচন ইভেন্ট

দিল্লির যশোভূমি কনভেনশন সেন্টারে Samsung Galaxy S24-এর জমকালো উন্মোচন হল। অনুষ্ঠানটি উপস্থিতদের জন্য একটি ভালো অভিজ্ঞতা ছিল। কনটেন্ট ক্রিয়েশন এবং গ্যালাক্সি এআই এক্সপেরিয়েন্স জোন শো-এর তারকা - 'সার্কেল টু সার্চ' সহ উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলির হ্যান্ডস-অন বোঝার জন্য স্যামসাং-এর প্রতিশ্রুতি প্রমাণ করেছে।

PlayGalaxy Cup: Galaxy S24 এর সাথে এলিভেটিং গেমিং

ইভেন্টের হাইলাইটগুলির মধ্যে ছিল প্লেগ্যালাক্সি কাপ, একটি গেমিং টুর্নামেন্ট যা Galaxy S24 এর অসাধারণ গেমিং ক্ষমতা প্রদর্শন করে। গেমিং জগতে 'সার্কেল টু সার্চ'-এর নির্বিঘ্ন ইন্টিগ্রেশন দেখিয়েছে যে কীভাবে এই স্মার্টফোনটি শুধু একটি যোগাযোগের যন্ত্র নয় বরং অতুলনীয় এবং নিমগ্ন অভিজ্ঞতার একটি গেটওয়ে।

এখনই প্রি-বুক করুন এবং ২২,০০০ টাকা মূল্যের পুরস্কার সংগ্রহ করুন

আমরা ভবিষ্যতে এই যাত্রা শেষ করার সঙ্গে সঙ্গে, স্যামসাং আপনাকে 'সার্কেল টু সার্চ' যুগের অগ্রগামী হতে আমন্ত্রণ জানায়। Galaxy S24-এর প্রি-বুকিং করে, আপনি শুধুমাত্র এই যুগান্তকারী স্মার্টফোনটি পাবেন না, সঙ্গে সঙ্গে ২২,০০০ টাকার বেনিফিটও পাবেন

এমন একটি স্মার্টফোনের মালিক হওয়ার সুযোগটি মিস করবেন না যা শুধু সংযোগই করে না বরং আপনার ডিজিটাল জীবনে নিরবিচ্ছিন্নভাবে সংহত করে। এখনই প্রি-বুক করুন এবং আপনার হাতের তালুতে ভবিষ্যতের উন্মোচনের সাক্ষী থাকুন। শর্তাবলী এবং শর্ত প্রযোজ্য। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.