আসছে সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫, লঞ্চের আগেই জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

বাজারে তো নতুন স্কুটারের অভাব নেই। প্রায় প্রতি সপ্তাহেই নিজেদের বাহনতালিকায় নতুন সং‌যোজন করছে ‌যাননির্মাতাগুলি। এবার সেই দৌড়ে সুজুকি। ভারতর বাজার দখল করতে নতুন একটি স্কুটার আনতে চলেছে তারা। সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ নামে এই স্কুটার চলতি বছরের শেষের দিকে লঞ্চ হতে পারে বলে খবর।

Updated By: Feb 22, 2018, 08:54 PM IST
আসছে সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫, লঞ্চের আগেই জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

ওয়েব ডেস্ক : বাজারে তো নতুন স্কুটারের অভাব নেই। প্রায় প্রতি সপ্তাহেই নিজেদের বাহনতালিকায় নতুন সং‌যোজন করছে ‌যাননির্মাতাগুলি। এবার সেই দৌড়ে সুজুকি। ভারতর বাজার দখল করতে নতুন একটি স্কুটার আনতে চলেছে তারা। সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ নামে এই স্কুটার চলতি বছরের শেষের দিকে লঞ্চ হতে পারে বলে খবর।

বর্তমানে ভারতের স্কুটার বাজারে হোন্ডার রমরমা। তবে টক্করে রয়েছে ইয়ামাহা, টিভিএস। এখনো তেমন সুবিধা করে উঠতে পারেনি সুজুকি। ফলে স্কুটারের বাজার দখলে মরিয়া তারা। আর সেজন্যই তাদের তুরুপের তাস বার্গম্যান স্ট্রিট ১২৫-কে দিল্লি অটো এক্সপোয় প্রকাশ্যে এনেছে তারা।

নতুন এই স্কুটারে থাকবে ১২৪ সিসি এয়ার কুলড ইঞ্জিন। ‌যা থেকে মিলতে পারে ৮.৭ অশ্বশক্তি ক্ষমতা ও ১০.২ নিউটরমিটার টর্ক। সামনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। পিছনে ড্রাম ব্রেক। সঙ্গে টিউবলেস টায়ার। থাকবে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। ৬০- ৬৫ হাজার টাকার মধ্যে মিলতে পারে এই স্কুটার।

সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫-এর সঙ্গ বাজারে টক্কর হবে হোন্ডা গ্রাজিয়া ১২৫, হিরো মায়েস্ত্রো ১২৫-এর। 

.