Musk vs Zuckerberg Cage Fight: জুকারবার্গ বনাম মাস্ক 'কেজ ফাইট', সরগরম নেটপাড়া

মাস্ক, X-এ লিখেছিলেন এবং তার প্রযুক্তি প্রতিদ্বন্দ্বীর দিকে কিছু আক্রমণ করেছিলেন। মাস্ক পোস্টে লেখেন, ‘জুক একটি মুরগি’। জানা গিয়েছে, মেটা এবং এক্স-এর সিইওদের মধ্যে একটি সম্ভাব্য MMA-স্টাইলের খাঁচায় বন্দি ম্যাচ সম্পর্কিত আলোচনা তাদের নিজের প্ল্যাটফর্মে বার্তা আদান-প্রদানের মাধ্যমে শুরু হয়েছিল। কথোপকথনটি মাস্ক শুরু করেছিল।

Updated By: Aug 16, 2023, 06:17 PM IST
Musk vs Zuckerberg Cage Fight: জুকারবার্গ বনাম মাস্ক 'কেজ ফাইট', সরগরম নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এলন মাস্ক এবং মার্ক জুকারবার্গের মধ্যে বহুল প্রত্যাশিত প্রতিদ্বন্দ্বিতার মোড় ঘুরিয়ে, দুই প্রযুক্তি জায়ান্ট মৌখিক ঝগড়ার আরেকটি রাউন্ডে জড়িয়ে পড়েছেন। জুকারবার্গ ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমাকে লোকেশন পাঠান। মাস্কের ট্যুইটের স্ক্রিনশট সহ তিনি এটি লেখেছেন। এই ট্যুইটেই তিনি প্রথম মেটা মালিককে চ্যালেঞ্জ করেছিলেন।

এর প্রতিক্রিয়ায়, এক্স-এর মালিক মাস্ক মেটার মালিক জুকারবার্গের বিরুদ্ধে চ্যালেঞ্জ গ্রহণ না করার অভিযোগ করেছেন।

X-প্লাটফর্মে মাস্ক বলেছেন, ‘ফাইট রিক্যাপ: আমি এক্স-এ জুকের সঙ্গে লড়াই করার বিষয়ে রসিকতা করেছিলাম তারপরে জুক বলেছিল “আমাকে লোকেশন পাঠান" ইতালি সদয়ভাবে একটি কলোসিয়াম দিয়েছিল জুক প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল, আমি তার বাড়িটিকে "নিরাপদ স্থান" হিসাবে প্রস্তাব দিয়েছিলাম দুঃখজনকভাবে, সে "ভ্রমণ" করছিল কোথাও কি সে যুদ্ধ করবে?’

আরও পড়ুন: Traffic jam around Moon: চাঁদেও ট্রাফিক জ্যাম! সময়ের চেয়ে দেরিতে পৌঁছতে পারে চন্দ্রযান-৩?

আগের রবিবার, জুকারবার্গ একটি রহস্যময় বিবৃতিতে ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি সম্ভবত সংঘর্ষ থেকে সরে এসেছেন।

তিনি পোস্টে লেখেন, ‘আমি মনে করি আমরা সবাই একমত হতে পারি যে এলন সিরিয়াস নয় এবং এটি এগিয়ে যাওয়ার সময়। আমি একটি বাস্তব তারিখের প্রস্তাব দিয়েছিলাম। ডানা হোয়াইট এটিকে দাতব্য প্রতিষ্ঠানের জন্য একটি বৈধ প্রতিযোগিতা করার প্রস্তাব দিয়েছিলেন। এলন একটি তারিখ নিশ্চিত করবেন না, তারপরে বললেন তার অস্ত্রোপচারের প্রয়োজন, এবং এখন তার পরিবর্তে আমার বাড়ির উঠোনে একটি অনুশীলন করতে বলছেন’।

আরও পড়ুন: Google Chrome নিয়ে চরম সতর্কতা জারি কেন্দ্রের! অবিলম্বে এই কাজ না করলে ভয়ঙ্কর বিপদ!

মাস্ক, X-এ লিখেছিলেন এবং তার প্রযুক্তি প্রতিদ্বন্দ্বীর দিকে কিছু আক্রমণ করেছিলেন। মাস্ক পোস্টে লেখেন, ‘জুক একটি মুরগি’।

জানা গিয়েছে, মেটা এবং এক্স-এর সিইওদের মধ্যে একটি সম্ভাব্য MMA-স্টাইলের খাঁচায় বন্দি ম্যাচ সম্পর্কিত আলোচনা তাদের নিজের প্ল্যাটফর্মে বার্তা আদান-প্রদানের মাধ্যমে শুরু হয়েছিল। কথোপকথনটি মাস্ক শুরু করেছিল।

সম্প্রতি মাস্ক পোস্ট করেছেন যে "জুক বনাম মাস্ক লড়াই" X-এর মাধ্যমে লাইভ-স্ট্রিম করা হবে এবং সমস্ত অর্থ দাতব্যে যাবে। জুকারবার্গ মাস্ককে পাল্টা আক্রমণ করে প্রশ্ন করেন, ‘আমাদের একটি আরও নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম ব্যবহার করি যা আসলে দাতব্যের জন্য অর্থ সংগ্রহ করতে পারে?’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.