ল্যান্ডলাইনেও কল করা যাবে হোয়াটসঅ্যাপ থেকে

হোয়াটসঅ্যাপ, ফেসবুকের যুগে ল্যান্ডলাইন নম্বরে ফোন করা প্রায় নেই বললেই চলে। কিন্তু হঠাত্‍ যদি আপনার দরকার পড়ে যায় ল্যান্ডডলাইন নম্বরে কল করার আর আপনার না থাকে ব্যালেন্স? তবে কিভবে কল করবেন? চিন্তা নেই। ইন্টারনেট ব্যালেন্স থাকলেই করা যাবে ল্যান্ডলাইনে কল।

Updated By: Mar 29, 2016, 01:40 PM IST
ল্যান্ডলাইনেও কল করা যাবে হোয়াটসঅ্যাপ থেকে

ওয়েব ডেস্ক: হোয়াটসঅ্যাপ, ফেসবুকের যুগে ল্যান্ডলাইন নম্বরে ফোন করা প্রায় নেই বললেই চলে। কিন্তু হঠাত্যদি আপনার দরকার পড়ে যায় ল্যান্ডলাইন নম্বরে কল করার আর আপনার না থাকে ব্যালেন্স? তবে কিভবে কল করবেন? চিন্তা নেই। ইন্টারনেট ব্যালেন্স থাকলেই করা যাবে ল্যান্ডলাইনে কল।

চ্যাটের সঙ্গে কল করার ফিচার আগেই এনেছে হোয়াটসঅ্যাপ। তবে এই কল শুধু হোয়াটসঅ্যাপ থেকে হোয়াটসঅ্যাপেই সীমাবদ্ধ ছিল। কিন্তু এবার আর শুধু হোয়াটসঅ্যাপ থেকে হোয়াটসঅ্যাপেই নয়, কল করা যাবে হোয়াটসঅ্যাপ থেকে ল্যান্ডলাইন বা অন্য মোবাইলে। টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী এমনই এক যোগসূত্রের চুক্তি হয়েছে  সরকারের এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার ও টেলিকম অপারেটরসের মধ্যে। এক্ষেত্রে কলচার্জ কাটা হবে ইন্টারনেট ব্যালেন্স থেকে। এই সুবিধা হোয়াটসঅ্যাপ ছাড়াও পাওয়া যাবে স্কাইপ ও ভাইবারে।

.