Kundli GPT: AI এবার জ্যোতিষেও! নিখুঁত ভবিষ্যৎ জানতে চান? নির্ভুল বলে দেবে চ্যাটবট...

Kundli GPT: এবার জ্যোতিষের জগতেও এআই-এর প্রবেশ! এসে গিয়েছে চ্যাটবট। বলে দেবে নিখুঁত নির্ভুল ভবিষ্যৎ। একটি এআই-চালিত চ্যাটবট। এটি রাশিফল ​​প্রস্তুত করতে এবং কারওর রাশিফলের নিরিখে তাঁর বিষয়ে ভবিষ্যদ্বাণী করতে কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) ব্যবহার করে।

Updated By: Aug 8, 2023, 03:30 PM IST
Kundli GPT: AI এবার জ্যোতিষেও! নিখুঁত ভবিষ্যৎ জানতে চান? নির্ভুল বলে দেবে চ্যাটবট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার জ্যোতিষের জগতেও এআই-এর প্রবেশ! এসে গিয়েছে চ্যাটবট। বলে দেবে নিখুঁত নির্ভুল ভবিষ্যৎ। একটি এআই-চালিত চ্যাটবট। এটি  রাশিফল ​​প্রস্তুত করতে এবং কারওর রাশিফলের নিরিখে তাঁর বিষয়ে ভবিষ্যদ্বাণী করতে কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) ব্যবহার করে।

আরও পড়ুন: Bhadra Raj Yoga: তৈরি হচ্ছে বিরল ভাদ্র রাজযোগ! বিপুল আর্থিক লাভ এই রাশির জাতকদের...

প্রযুক্তির জগতে এবছর চ্যাট জিপিটি-র চেয়ে বেশি আলোচনা অন্য কিছু নিয়ে নিশ্চয়ই হবে না। এখানে রয়েছে একটি চ্যাটবট, যেখানে আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেওয়া হবে। কুণ্ডলী জিপিটি (কুণ্ডলী জিপিটি) একই ধাঁচে প্রস্তুত করা হয়। অর্থাৎ, জ্যোতিষশাস্ত্র এখনও পর্যন্ত যেভাবে কাজ করে আসছে কৃত্রিম বুদ্ধিমত্তা-প্রণোদিত এই ব্যবস্থা একই ভাবে কাজ করে চলে। 

এই এআই আপনার গ্রহ ও নক্ষত্রের ভিত্তিতে ভূত-ভবিষ্যৎ বর্তমান বিশ্লেষণ করবে। এটি বলে দেবে, কেমন যাবে আপনার আগামী দিনগুলি, বলে দেবে কেমন হবে আপনার পড়াশোনা, আপনার পেশাজীবন, আপনার বিবাহিত জীবন, আপনার স্বাস্থ্য, আপনার অ্যাচিভমেন্ট ইত্যাদি। যেভাবে হাতে তৈরি জন্মছক থেকে চাকরি-স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে জানা যায়, সেভাবেই কুণ্ডলী জিপিটি এক নিমেষে সেই কাজ করে। 

আরও পড়ুন: August Horoscope 2023: এই অগস্টে উন্নতিযোগ কাদের? অর্থপ্রাপ্তির সম্ভাবনা কোন রাশির...

কুণ্ডলী জিপিটির বিশেষত্ব হল এই প্ল্যাটফর্মটি আপনার ভবিষ্যৎ বলার আগে আপনার নাম, জন্ম তারিখ, জন্মের সময়, স্থানের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি আপনাকে জিজ্ঞাসা করে নেয়। তারপর AI এর সাহায্যে আপনার রাশিফল ​​প্রস্তুত করে। এবার আপনি হয়তো চাকরিপ্রাপ্তি নিয়ে কিছু জানতে চাইলেন, বা চাকরির পদোন্নতি নিয়ে, কিংবা আপনার বিবাহিত জীবন নিয়ে-- সবই এ আলাদা আলাদা করে বলে দেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.