করাতে হবে না রিচার্জ, বিনামূল্যে LIVE দেখা যাবে ফুটবল বিশ্বকাপ, জেনে নিন কীভাবে

সারা বছর যাঁরা খেলা দেখেন না তাঁরাও স্পোর্টস চ্যানেল থেকে চোখ ফিরিয়ে থাকতে পারেন না এ ক'দিন। তাই খেলা দেখার জন্য মোটা টাকা খরচ করে ডিটিএইচ-এ স্পোর্টস চ্যানেল রিচার্জ করাতে হয় তাঁদের। বিশ্বকাপ দেখার জন্য শেষ মুহূর্তে  স্পোর্টস চ্যানেল রিচার্জ করানোর পরিকল্পনা থাকলে একটু দাঁড়ান।

Updated By: Jun 13, 2018, 06:23 PM IST
করাতে হবে না রিচার্জ, বিনামূল্যে LIVE দেখা যাবে ফুটবল বিশ্বকাপ, জেনে নিন কীভাবে

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই রাশিয়ায় শুরু হতে চলেছে ফুটবলের বিশ্বযুদ্ধ। তার আগে ফুটবলজ্বরে কাবু আপামর বাঙালি। রাত জেগে খেলা দেখতে তৈরি ফুটবল ভক্তরা। মেসি না নেইমার, সেই বিতর্কের ঝড়ে বেসামাল সোশ্যাল মিডিয়াও। এমনকী সারা বছর যাঁরা খেলা দেখেন না তাঁরাও স্পোর্টস চ্যানেল থেকে চোখ ফিরিয়ে থাকতে পারেন না এ ক'দিন। তাই খেলা দেখার জন্য মোটা টাকা খরচ করে ডিটিএইচ-এ স্পোর্টস চ্যানেল রিচার্জ করাতে হয় তাঁদের। বিশ্বকাপ দেখার জন্য শেষ মুহূর্তে  স্পোর্টস চ্যানেল রিচার্জ করানোর পরিকল্পনা থাকলে একটু দাঁড়ান। কারণ, বিশ্বকাপ শুরুর ঠিক আগে আপনার জন্য সুখবর এনেছে জিও। 

বুধবার জিওর তরফে জানানো হয়েছে, গোটা বিশ্বকাপ বিনামূল্যে সরাসরি দেখতে পাবেন জিওর গ্রাহকরা। জিও টিভিতে সরাসরি সম্প্রচার হবে রাশিয়া বিশ্বকাপের প্রতিটি ম্যাচ। একই সঙ্গে বিনামূল্যে দেখা যাবে ভারত-আফগানিস্তান টেস্টও। 

৫ বছর বিনামূল্যে দেখা যাবে টিভি, ১ বছর ফ্রি সমস্ত HD চ্যানেল দেবে রিলায়েন্স

জিওর তরফে জানানো হয়েছে, গ্রাহকদের আরও বেশি বিনোদনমূলক অনুষ্ঠান পৌঁছে দিতে চাইছে তারা। সম্প্রতি জিওকে টেক্কা দিতে সমান বা কম দামে ডেটা প্যাক এনেছে এয়ারটেল, ভোডাফোনের মতো সংস্থাগুলি। প্রতিযোগিতায় তাদের টেক্কা দিতে এবার বিনামূল্যে গ্রাহকদের ফুটবল বিশ্বকাপ দেখার সুযোগ করে দিল জিও। 

.