একবার Jio রিচার্জে নিশ্চিন্তে থাকুন ১৬৮ দিন!

লম্বা ভ্যালিডিটির সঙ্গেই এই রিচার্জে জলের দরে Jio দিচ্ছে আরও অনেক কিছু...

Updated By: Jan 25, 2019, 11:57 AM IST
একবার Jio রিচার্জে নিশ্চিন্তে থাকুন ১৬৮ দিন!

নিজস্ব প্রতিবেদন: Jio Phone-এর হাত ধরে দেশের লক্ষ লক্ষ সাধারন মানুষের কাছে পৌঁছে গিয়েছে সস্তার ইন্টারনেট পরিষেবা। Jio-র দৌলতে বিগত কয়েক বছরে ভারতের ইন্টারনেটের গতিও বেড়ে গিয়েছে অনেকটা। সেই সঙ্গে Jio-র একের পর দুর্দান্ত অফারের ধাক্কায় বেশ খানিকটা কমেছে দেশের ডেটা প্যাকের দাম। এ বার লম্বা ভ্যালিডিটির নতুন দুটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে Jio। লম্বা ভ্যালিডিটির এই প্ল্যান দুটিতে থাকছে আনলিমিটেড কল আর ডেটা ব্যবহারের সুযোগ।

আরও পড়ুন: তিন ভাঁজে ভাঁজ করে ফেলা যাবে Xiaomi-র এই ফোল্ডেবেল স্মার্টফোন!

বৃহস্পতিবার ২৯৭ টাকা ও ৫৯৪ টাকার দুটি প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির সংস্থা। তবে শুধুমাত্র Jio Phone-এর গ্রাহকরাই এই প্ল্যান দুটি ব্যবহারের সুযোগ পাবেন। Jio Phone-এর জন্য এখন বাজারে যে প্ল্যানগুলি রয়েছে সেগুলি হল, ৪৯ টাকা, ৯৯ টাকা আর ১৫৩ টাকার রিচার্জ প্ল্যান। এই তিনটি প্ল্যানেরই ভ্যালিডটি ২৮ দিন। ২৯৭ টাকা ও ৫৯৪ টাকার রিচার্জ প্ল্যানের হাত ধরে এ বার লম্বা ভ্যালিডটির সুযোগ পাবেন Jio Phone-এর গ্রাহকরাও।

Jio Phone-এর ২৯৭ টাকা প্ল্যানের খুঁটিনাটি:

২৯৭ টাকার রিচার্জে Jio Phone-এর গ্রাহকরা দিনে ০.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। এর সঙ্গেই থাকছে আনলিমিটেড কল ও মোট ৩০০টি SMS-এর সুবিধা। ২৯৭ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

Jio Phone-এর ৫৯৪ টাকা প্ল্যানের খুঁটিনাটি:

৫৯৪ টাকার রিচার্জে Jio Phone-এর গ্রাহকরা দিনে ০.৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও মোট ৩০০টি SMS-এর সুবিধা। ৫৯৪ টাকার প্ল্যানে ১৬৮ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।

.