ফেসবুকে যাকে কোনও দিন ব্লক করতে পারবেন না

ফেসবুকে কেউ আপনাকে বিরক্ত করছে। কমেন্টে জাতিগত, লিঙ্গগত বৈষম্য বা গালাগাল ব্যবহার করছে। তাহলে তো তাকে আপনি সহজেই ব্লগ করে দিতে পারেন। জানি, আমি,আপনি এমন বিরক্তিতে বাধ্য হয়ে মাঝেমাঝেই ফেসবুকে অনেককে ব্লক করে দিই। কিন্তু জানেন কী ফেসবুকে মাত্র একটা এমন প্রোফাইল আছে যাকে আপনি কখনই ব্লক করতে পারবেন না। মানে সে যা খুশি করতে পারে। আমার ফেসবুক পোস্টে যা খুশি লিখতে পারে। বিরক্ত করতে পারে। ভয় পেয়ে গেলেন নাকি! ভাবছেন তো এই রে এবার না সেই লোকটা আপনার ফেসবুক জীবন দুর্বিসহ করে তোল।

Updated By: Apr 27, 2016, 01:29 PM IST

ওয়েব ডেস্ক: ফেসবুকে কেউ আপনাকে বিরক্ত করছে। কমেন্টে জাতিগত, লিঙ্গগত বৈষম্য বা গালাগাল ব্যবহার করছে। তাহলে তো তাকে আপনি সহজেই ব্লগ করে দিতে পারেন। জানি, আমি,আপনি এমন বিরক্তিতে বাধ্য হয়ে মাঝেমাঝেই ফেসবুকে অনেককে ব্লক করে দিই। কিন্তু জানেন কী ফেসবুকে মাত্র একটা এমন প্রোফাইল আছে যাকে আপনি কখনই ব্লক করতে পারবেন না। মানে সে যা খুশি করতে পারে। আমার ফেসবুক পোস্টে যা খুশি লিখতে পারে। বিরক্ত করতে পারে। ভয় পেয়ে গেলেন নাকি! ভাবছেন তো এই রে এবার না সেই লোকটা আপনার ফেসবুক জীবন দুর্বিসহ করে তোল।

আচ্ছা, দাঁড়ান সেই লোকটার নামটা বলার আগে আপনাকে গ্যারান্টি দিয়ে বলতে পারে ওনার পরিচয়টা শুনলে আপনি তাকে কিছুতেই ব্লক করতে চাইবেন না। তা ছাড়া তিনি বিরক্ত করার সময়ও পাবেন না। হ্যাঁ, ঠিকই ভেবেছেন। তিনি হলেন ফেসবুকের স্রষ্টা মার্ক জুকেরবার্গ। যাকে আপনি চাইলেও ফেসবুকে কোনওদিন ব্লক করতে পারবেন না।

.