#FREEDOM251 ফ্রিডম২৫১ নাকি আসলে চাইনিজ ফোন অ্যাডকম আইকন৪!

মাত্র ২৫১ টাকায় স্মার্ট ফোন! অবিশ্বাস্য। এখনও বিশ্বাস হচ্ছে না অনেকেরই। বার বার মনে হচ্ছে কী করে এত কম দামে সমস্ত ফিচার্স সমেত একটা স্মার্ট ফোন পাওয়া সম্ভব। প্রসঙ্গত রিপোর্টে প্রকাশ হয়েছে যে, ফ্রিডম ২৫১ নাকি আসলে চাইনিজ স্মার্ট ফোন অ্যাডকম আইকন৪। যা নাকি ফ্লিপকার্টে ৪ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

Updated By: Feb 19, 2016, 01:47 PM IST
#FREEDOM251 ফ্রিডম২৫১ নাকি আসলে চাইনিজ ফোন অ্যাডকম আইকন৪!

ওয়েব ডেস্ক: মাত্র ২৫১ টাকায় স্মার্ট ফোন! অবিশ্বাস্য। এখনও বিশ্বাস হচ্ছে না অনেকেরই। বার বার মনে হচ্ছে কী করে এত কম দামে সমস্ত ফিচার্স সমেত একটা স্মার্ট ফোন পাওয়া সম্ভব। প্রসঙ্গত রিপোর্টে প্রকাশ হয়েছে যে, ফ্রিডম ২৫১ নাকি আসলে চাইনিজ স্মার্ট ফোন অ্যাডকম আইকন৪। যা নাকি ফ্লিপকার্টে ৪ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

এমনও রিপোর্ট পাওয়া গিয়েছে যে, রিংগিং বেলস কোম্পানি এই চাইনিজ স্মার্ট ফোন অ্যাডকম আইকন৪ এই মোবাইলেই হোয়াইটনার এবং নিজেদের স্টিকার লাগিয়ে বিক্রি করছে। এখনও পর্যন্ত এই প্রসঙ্গে রিংগিং বেলস কোম্পানি কোনও মতামত প্রকাশ করেনি।

ফ্রিডম ২৫১ নিয়ে মাতামাতি এখন তুঙ্গে। যেদিন থেকে মানুষ শুনেছে এত কম দামে স্মার্ট ফোন পাওয়া যাচ্ছে, সেদিন থেকে শুধু হাতে পাওয়ার অপেক্ষা করছেন তাঁরা। গতকাল সকাল থেকে অফিসিয়ালি বুকিং করা যাচ্ছিল এই ফোন। সেকেন্ডে ৬ লক্ষ বুকিংও হয়েছে।

.