হোলিতে ফ্লিপকার্টে দারুণ অফারে স্যামসাঙের ফোন কিনুন

দোলের সেলিব্রেশন কি শুধুই রং খেলে করবেন? নাকি প্রিয়জনদের কিছু উপহার দেওয়ারও কোনও পরিকল্পনা করেছেন? যদি সেরকম কোনও পরিকল্পনা করে থাকেন, তাহলে জেনে রাখুন, দোলের জন্য বিশেষ অফার দিচ্ছে ফ্লিপকার্ট। সঙ্গে রয়েছে স্যামসাঙের দারুন সমস্ত স্মার্ট ফোন। দোলের দিন ফ্লিপকার্ট থেকে স্যামসাঙের স্মার্ট ফোন কিনলেই পাবেন বিশেষ ছাড়। দেখে নিন কোন কোন ফোনে কত টাকা ছাড় পাচ্ছেন।

Updated By: Mar 22, 2016, 11:56 PM IST
হোলিতে ফ্লিপকার্টে দারুণ অফারে স্যামসাঙের ফোন কিনুন

ওয়েব ডেস্ক: দোলের সেলিব্রেশন কি শুধুই রং খেলে করবেন? নাকি প্রিয়জনদের কিছু উপহার দেওয়ারও কোনও পরিকল্পনা করেছেন? যদি সেরকম কোনও পরিকল্পনা করে থাকেন, তাহলে জেনে রাখুন, দোলের জন্য বিশেষ অফার দিচ্ছে ফ্লিপকার্ট। সঙ্গে রয়েছে স্যামসাঙের দারুন সমস্ত স্মার্ট ফোন। দোলের দিন ফ্লিপকার্ট থেকে স্যামসাঙের স্মার্ট ফোন কিনলেই পাবেন বিশেষ ছাড়। দেখে নিন কোন কোন ফোনে কত টাকা ছাড় পাচ্ছেন।

স্যামসাং গ্যালাক্সি ON5-

বাজারে স্যামসাং গ্যালাক্সি ON5-এর দাম ৮ হাজার ৯৯০ টাকা। কিন্তু যদি আপনি হোলিতে ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কেনেন, তাহলে পেয়ে যাবেন মাত্র ৭ হাজার ৯৯০ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি ON7-

১০ হাজার ৯৯০ টাকা বাজার চলতি দাম স্যামসাং গ্যালাক্সি ON7-এর। আর আপনি যদি এই স্মার্ট ফোনটি দোলের দিন ফ্লিপকার্ট থেকে কেনেন, তাহলে পাবেন ৯ হাজার ৭৯০ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি কোর প্রাইম-

স্যামসাঙের এই স্মার্ট ফোনটির বাজার চলতি দাম ৯ হাজার ৭০০ টাকা। আর দোলের দিন ফ্লিপকার্টে ডিসকাউন্ট অফার দিয়ে এটি আপনি পেয়ে যাবেন মাত্র ৫ হাজার ৯৯০ টাকায়।

.