যে ফোনে আর ফেসবুক পাবেন না!

ফেসবুক, হোয়াটস অ্যাপ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। এখন আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এই সমস্ত অ্যাপ। কিন্তু কয়েকদিন আগেই নোকিয়া, ব্ল্যাকবেরির মতো কিছু ফোনে হোয়াটস অ্যাপ করতে পারা যাবে না বলে জানিয়েছিল ফেসবুকের অন্তর্গত এই মেসেজিং সাইট। এবার সেরকমই একটি ফোনের ওপর থেকে নিজেদের অ্যাপ তুলে নিল ফেসবুক।

Updated By: Mar 22, 2016, 12:58 PM IST
যে ফোনে আর ফেসবুক পাবেন না!

ওয়েব ডেস্ক: ফেসবুক, হোয়াটস অ্যাপ, সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। এখন আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ এই সমস্ত অ্যাপ। কিন্তু কয়েকদিন আগেই নোকিয়া, ব্ল্যাকবেরির মতো কিছু ফোনে হোয়াটস অ্যাপ করতে পারা যাবে না বলে জানিয়েছিল ফেসবুকের অন্তর্গত এই মেসেজিং সাইট। এবার সেরকমই একটি ফোনের ওপর থেকে নিজেদের অ্যাপ তুলে নিল ফেসবুক।

হ্যাঁ, হোয়াটস অ্যাপের পর এবার ফেসবুকও করতে পারবেন না ব্ল্যাকবেরি ফোনে। ৩১ মার্চ থেকে ব্ল্যাকবেরিতে ফেসবুক অ্যাপ ব্যবহার বন্ধ করে দিচ্ছে। ফেসবুকের এই সিদ্ধান্তে ব্ল্যাকবেরি কোম্পানি জানিয়েছে, তারা ফেসবুকের এই সিদ্ধান্তে খুবই দুঃখ প্রকাশ করেছে। তারা আবার ফেসবুক এবং হোয়াটস অ্যাপের সঙ্গে এই বিষয়ে আলোচনা করবে, যাতে আবার ব্ল্যাকবেরিতে ফেসবুক এবং হোয়াটস অ্যাপের মতো জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্ক পাওয়া যায়।

.