Flipkart: ৩ অক্টোবর শুরু বিগ বিলিয়ান ডে সেল, দাম কমছে এই জিনিসগুলির

ফ্লিপকার্টের (Flipkart) সেল ৩ অক্টোবর শুরু হবে এবং ১০ অক্টোবর অবধি চলবে। 

Updated By: Sep 30, 2021, 01:49 PM IST
Flipkart: ৩ অক্টোবর শুরু বিগ বিলিয়ান ডে সেল, দাম কমছে এই জিনিসগুলির

নিজস্ব প্রতিবেদন: অক্টোবরের ৩ তারিখে ফ্লিপকার্টের (Flipkart) বিগ বিলিয়ান ডে সেল (Big Billion Day Sale)। সেল শুরু হওয়ার আগে ফ্লিপকার্ট (Flipkart) জানিয়েছে মটোরোলা (Motorola), ভিভো (Vivo) এবং অন্যান্য অনেক অনেক মোবাইল ফোন কেনার ক্ষেত্রে গ্রাহকরা অনেক টাকা ছাড় পাবেন। সপ্তাহব্যাপী এই সেলে (Sale) স্মার্টফোন, ল্যাপটপ, টিভি, টিডব্লিউএস ইয়ারবাড, অডিও পণ্য সহ বিভিন্ন ক্যাটাগরিতে ডিল এবং ছাড় দেওয়া হবে। 

মটোরোলা তার নতুন চালু হওয়া কিছু স্মার্টফোনে প্রচুর ছাড় দেবে। Moto G60, Motorola Edge 20 Fusion 5G, Motorola Edge 20 5G এবং Moto G40 Fusion সহ জনপ্রিয় মটোরোলা (Motorola) মিড-রেঞ্জের ফোনগুলি ডিসকাউন্ট মূল্যে বিক্রি করা হবে। 

আরও পড়ুন: Scam Alert: ফোনে আসছে ফ্রি ইন্টারনেট ব্যবহারের মেসেজ? বড় ফাঁদ পাতচ্ছে হ্যাকাররা

ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডে সেলের (Flipkart Big Billion Days Sale) সময় ভারতে iPhone ১২-এর দাম ৫০,০০০ টাকার নিচে থাকবে। সর্বশেষ টিজার অনুসারে, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেলের দিন ফোন বিক্রির সময়ে ভারতে iPhone ১২ এর দাম ৪৯,৯৯৯ টাকা হবে। 

এছাড়াও ফ্লিপকার্ট বিগ বিলিয়ান ডে সেলের (Flipkart Big Billion Days Sale) দিন বিক্রির সময় ভারতে নথিং ইয়ার ১-এর (Nothing Ear 1) দাম ৫,৪৯৯ টাকায় নেমে আসবে। কার্ল পেই (Carl Pei)-এর মালিকানাধীন সংস্থাটি ঘোষণা করেছে যে তারা অগাস্টে চালু হওয়ার পর থেকে ইয়ার ১-এর এক লাখ ইউনিট বিক্রি করেছে। TWS ভারতে ৫,৯৯৯ টাকায় শুরু হয়েছিল। ফ্লিপকার্টের (Flipkart) গ্রাহকরা অ্যাক্সিস ব্যাংক (Axis Bank) এবং আইসিআইসিআই ব্যাঙ্কের (ICICI Bank) কার্ডের মাধ্যমে অতিরিক্ত ছাড় পাবেন বলে ঘোষণা করেছে সংস্থা। ফ্লিপকার্টের (Flipkart) সেল ৩ অক্টোবর শুরু হবে এবং ১০ অক্টোবর অবধি চলবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.