ফেসবুকে কর্মখালি, সিভি নিয়ে তৈরি থাকুন

ফেসবুকে কাজ করবেন? আরে না না। আমরা জানি আপনি সবসময় ফেসবুকে কিছু না কিছু কাজ করেন। কিন্তু আমরা বলছি, ফেসবুক চাকরি করবেন? ফেসবুক নিতে চলেছে ১,১৫৯ জনকে। তাহলে ফেসবুকে সময় নষ্ট না করে ফেসবুকে কাজ করার জন্য তৈরি হয়ে নিন।

Updated By: Jan 20, 2015, 05:51 PM IST
ফেসবুকে কর্মখালি, সিভি নিয়ে তৈরি থাকুন

ওয়েব ডেস্ক: ফেসবুকে কাজ করবেন? আরে না না। আমরা জানি আপনি সবসময় ফেসবুকে কিছু না কিছু কাজ করেন। কিন্তু আমরা বলছি, ফেসবুক চাকরি করবেন? ফেসবুক নিতে চলেছে ১,১৫৯ জনকে। তাহলে ফেসবুকে সময় নষ্ট না করে ফেসবুকে কাজ করার জন্য তৈরি হয়ে নিন।

'ভারচুয়াল রিয়েলিটি', 'ড্রোন 'এবং 'ডেটা সেন্টারসের' জন্য ১৪ শতাংশ কর্মচারী বৃদ্ধি করবে বলে জানিয়েছেন ফেসবুক কর্তা মার্ক জুকারবার্গ। গত বছর ভারচুয়াল রিয়েলিটি হেডসেট কোম্পানি, অকুলাস রিফ্টর কাছ থেকে দুই বিলিয়ন ডলার দিয়ে অকুলাস ভিআরকে অধিগ্রহণ করেছে ফেসবুক। ভারচুয়াল রিয়েলটিতে কাজের জন্য ৫৪ জনকে নেওয়া হবে বলে জানানো হয়েছে। এছাড়াও হিউমান রিসোর্স সহ বিভিন্ন জায়াগায় লোক নিয়োগ করা হবে।

ফেসবুকের মুখ্য অপারেটিং অফিসার শারেল স্যান্ডবার্গ এক সাক্ষাত্কারে জানান, " ফেসবুকের সিইওর স্বপ্নের লক্ষ্যে পৌঁছানো আমাদের লক্ষ্য। আমাদের ব্যবহারকারীরা বাড়ছে, আমাদের ব্যবসা বাড়ছে। তাই এটাকে অবশ্যই সমর্থন করা উচিত।"

এই লিঙ্কে ক্লিক করে জেনে এই চাকরির কথা-https://www.facebook.com/careers/

.