বিনামূল্যে অতিরিক্ত আরও ৫জিবি ডেটা জিওতে

জিও গ্রাহকদের জন্য দারুণ সুখবর। জিও প্রাইম গ্রাহকরা এবার পাবেন অতিরিক্ত আরও ৫জিবি ফ্রি ডেটা। ৩১ মার্চ শেষ হবে জিওর 'হ্যাপি নিউ ইয়ার' অফার। তার আগেই গ্রাহকদের জন্য জিওর উপহার 'প্রাইম মেম্বারশিপ'। যেখানে গ্রাহকরা ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম মেম্বার হওয়ার সুবিধা পাবেন। একবার মেম্বার হওয়ার পর থেকে, মাসে ৩০৩ টাকা দিয়ে রিচার্জ করলে, তারা পেয়ে যাবেন দিনে ১জিবি করে ডেটা খরচের সুযোগ। অর্থাত্ ২৮ দিনে ২৮ জিবি। সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা।

Updated By: Mar 4, 2017, 12:11 PM IST
বিনামূল্যে অতিরিক্ত আরও ৫জিবি ডেটা জিওতে

ওয়েব ডেস্ক : জিও গ্রাহকদের জন্য দারুণ সুখবর। জিও প্রাইম গ্রাহকরা এবার পাবেন অতিরিক্ত আরও ৫জিবি ফ্রি ডেটা। ৩১ মার্চ শেষ হবে জিওর 'হ্যাপি নিউ ইয়ার' অফার। তার আগেই গ্রাহকদের জন্য জিওর উপহার 'প্রাইম মেম্বারশিপ'। যেখানে গ্রাহকরা ৯৯ টাকা দিয়ে জিও প্রাইম মেম্বার হওয়ার সুবিধা পাবেন। একবার মেম্বার হওয়ার পর থেকে, মাসে ৩০৩ টাকা দিয়ে রিচার্জ করলে, তারা পেয়ে যাবেন দিনে ১জিবি করে ডেটা খরচের সুযোগ। অর্থাত্ ২৮ দিনে ২৮ জিবি। সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা।

এবার জিওর ঘোষণা ২৮ দিনে ২৮ জিবি নয়, একই দামে মোট ৩৩জিবি ডেটা পাবেন গ্রাহকরা। অর্থাত্ অতিরিক্ত আরও ৫ জিবি ডেটা গ্রাহকরা পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। ফলে দিনে ১জিবি ডেটা খরচের ঊর্ধ্বসীমা পেরিয়ে যাওয়ার পরেও গ্রাহকরা নিশ্চিন্তে থাকতে পারেন। একইরকম ভাবে যাঁরা ৪৯৯ টাকার রিচার্জ করবেন, তাঁরা দিনে ২জিবি করে ৫৬ জিবি ডেটা খরচের পাবেন অতিরিক্ত আরও ১০ জিবি ডেটা। শুক্রবার জিওর তরফে এই ঘোষণা করা হয়। তবে এই সুবিধা শুধুমাত্র প্রথম মাসের জন্যই।

আরও পড়ুন, ২৮ দিনে ২৮ জিবি ডেটা, জিওর থেকেও সস্তা ভোডাফোনে

.