২৮ দিনে ২৮ জিবি ডেটা, জিওর থেকেও সস্তা ভোডাফোনে

মাস্টারপ্ল্যানে জিওকে পিছনে ফেলে দিল ভোডাফোন। গ্রাহকরা যাতে আনলিমিটেড ফ্রি কলিং ও রোমিংয়ের সুবিধা উপভোগ করতে পারেন, তার জন্য জিও নিয়ে এসেছে প্রাইম মেম্বারশিপ। যেখানে ৯৯ টাকা দিয়ে জিও প্রাইমের মেম্বারশিপ নিতে হবে। এরপর থেকে মাসে ৩০৩ টাকায় পাওয়া যাবে দিনে ১জিবি করে ডেটা খরচের সুযোগ। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ও SMS। আর ৪৯৯ টাকা প্ল্যানে পাওয়া যাবে একদিনে ২জিবি করে ডেটা।

Updated By: Mar 3, 2017, 07:09 PM IST
২৮ দিনে ২৮ জিবি ডেটা, জিওর থেকেও সস্তা ভোডাফোনে

ওয়েব ডেস্ক : মাস্টারপ্ল্যানে জিওকে পিছনে ফেলে দিল ভোডাফোন। গ্রাহকরা যাতে আনলিমিটেড ফ্রি কলিং ও রোমিংয়ের সুবিধা উপভোগ করতে পারেন, তার জন্য জিও নিয়ে এসেছে প্রাইম মেম্বারশিপ। যেখানে ৯৯ টাকা দিয়ে জিও প্রাইমের মেম্বারশিপ নিতে হবে। এরপর থেকে মাসে ৩০৩ টাকায় পাওয়া যাবে দিনে ১জিবি করে ডেটা খরচের সুযোগ। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ও SMS। আর ৪৯৯ টাকা প্ল্যানে পাওয়া যাবে একদিনে ২জিবি করে ডেটা।

জিওর এই অফার যেখানে শুধুমাত্র প্রাইম কাস্টমারদের জন্য, সেখানেই বাজিমাত করতে চলেছে ভোডাফোন। জানা যাচ্ছে, নতুন এমন এক প্ল্যান নিয়ে আসতে চলেছে ভোডাফোন, যেখানে মাসে ৩৪৬ টাকায় পাওয়া যাবে ২৮ জিবি ডেটা। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল। দিনে ডেটা খরচের কোন ঊর্ধ্বসীমা থাকছে না। এই অফার পাবেন সব গ্রাহকই। তুলনা করলে দেখা যাচ্ছে, জিওর প্ল্যান থেকে ভোডাফোনের এই প্ল্যান অনেকাংশেই লাভবান।

আরও পড়ুন, যারা জিও প্রাইমের গ্রাহক নন, তাদের জন্য জিও'র ১০০ টাকার অফারগুলো কী কী? জেনে নিন-

.