খুব শিগগিরি ফেসবুক পোস্ট করেও টাকা রোজগার করতে পারবেন আপনি!

ফেসবুক এখন আমাদের কাছে অনেকটা 'ভাইরাল ফিভারের' মতো। সেই কবে থেকে আমাদের মধ্যে ছোঁয়াচে এই অভ্যাসটা ছড়িয়ে গিয়েছে। তারপর থেকে আমরা আর এর হাতছানি এড়িয়ে যেতে পারিনি। ফেসবুকের নেশায় এমন মজে গিয়েছি যে সারাদিন হাতে হাতে শুধুই ফেসবুক আর ফেসবুক। 'আমি' কে জগতের কাছে প্রকাশের অন্যতম মাধ্যম এটি। কিন্তু এতদিন কেবলমাত্র মজা আর এনজয়েরই মাধ্যম ছিল এটি। এবার এটি হতে চলেছে রোজগারেরও মাধ্যম!

Updated By: Apr 22, 2016, 06:15 PM IST
খুব শিগগিরি ফেসবুক পোস্ট করেও টাকা রোজগার করতে পারবেন আপনি!

ওয়েব ডেস্ক: ফেসবুক এখন আমাদের কাছে অনেকটা 'ভাইরাল ফিভারের' মতো। সেই কবে থেকে আমাদের মধ্যে ছোঁয়াচে এই অভ্যাসটা ছড়িয়ে গিয়েছে। তারপর থেকে আমরা আর এর হাতছানি এড়িয়ে যেতে পারিনি। ফেসবুকের নেশায় এমন মজে গিয়েছি যে সারাদিন হাতে হাতে শুধুই ফেসবুক আর ফেসবুক। 'আমি' কে জগতের কাছে প্রকাশের অন্যতম মাধ্যম এটি। কিন্তু এতদিন কেবলমাত্র মজা আর এনজয়েরই মাধ্যম ছিল এটি। এবার এটি হতে চলেছে রোজগারেরও মাধ্যম!

ফেসবুকে আর শুধু এনজয় নয়। পারবেন টাকাও রোজগার করতে। তার জন্য আপনাকে বিশেষ কিছুই করতে হবে না। আপনি যা পোস্ট করবেন, তার মাধ্যমেই টাকা রোজগার করতে পারবেন। অদূর ভবিষ্যতে 'জার টিপ' নামক একটি মাধ্যমের মাধ্যমে পোস্ট করলেই আপনার হাতে চলে আসবে কড়কড়ে টাকা। এই প্রসঙ্গে ফেসবুকের এক কর্তা জানিয়েছেন, ফেসবুকে কীভাবে রোজগার করবেন সেই পদ্ধতির সবে প্রথম পর্যায় চলছে। এই বিষয়ে তাঁরা তাঁদের পার্টনারদের সঙ্গে আলোচনা করছেন। যেভাবে ইউটিউবের মাধ্যমে এখন অনেকেই স্বনির্ভর হয়েছেন। সেভাবেই এবার ফেসবুক আর শুধু এনজয়ের বা যোগাযোগের মাধ্যম হিসেবে থাকবে না। ফেসবুক আপনাকে স্বনির্ভর হতে সাহায্য করবে।

.