দ্রুত বাড়ছে জনপ্রিয়তা! PUBG-কে টেক্কা দিয়ে ১ কোটিরও বেশি ডাউনলোড হয়েছে এই অ্যাকশন গেমটি!

এতদিন PUBG-র নেশাতেই বুঁদ ছিল ভারতের গেমাররা। তবে এ বার PUBG মোবাইলকে টেক্কা দিচ্ছে এই অ্যাকশন গেমটি!

Edited By: সুদীপ দে | Updated By: Oct 14, 2019, 01:54 PM IST
দ্রুত বাড়ছে জনপ্রিয়তা! PUBG-কে টেক্কা দিয়ে ১ কোটিরও বেশি ডাউনলোড হয়েছে এই অ্যাকশন গেমটি!

নিজস্ব প্রতিবেদন: এতদিন PUBG-র নেশাতেই বুঁদ ছিল ভারতের গেমাররা। তবে এ বার PUBG মোবাইলকে টেক্কা দিচ্ছে এই অ্যাকশন গেমটি! Call of Duty Battle Royale। এর আগে কম্পিউটার গেম হিসাবে বেশ জনপ্রিয় ছিল এই গেমের বিভিন্ন ভার্সান। তবে এ বার সেই গেমেরই মোবাইল ভার্সান ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে ভারতে।

বিভিন্ন প্রযুক্তি পোর্টাল সূত্রে খবর, পাবজির তুলনায় কল অফ ডিউটির গ্রাফিক্স অনেকটাই বেশি ভাল। সেই সঙ্গে গেমপ্লেও অনেক বেশি দ্রুত। কম স্পেসিফিকেশনেও নেই ল্যাগের সমস্যা। আর সেই কারণেই পাবজি ছেড়ে Call of Duty-এর দিকে ঝুঁকছে গেমাররা।

পাবজির মতোই মাল্টিপ্লেয়ার মোডও যোগ করা হয়েছে Call of Duty-তে। সেই সঙ্গে আরও জটিল ও আকর্ষণীয় ম্যাপ, বেশি অস্ত্র এবং হেলিকপ্টারে আকাশপথে যুদ্ধের অপশন থাকায় আরও বেশি গেমাররা এর প্রতি আকর্ষিত হচ্ছে।

তবে, Call of Duty-কে টেক্কা দিতে চলতি সপ্তাহেই বড়সড় একটি আপডেট আনতে চলেছে PUBG। অ্যাড করা হচ্ছে ডিটেইলড ম্যাপ ও একাধিক নতুন ওয়েপন। তাছাড়া আকাশপথে যুদ্ধের জন্য যুদ্ধবিমান ও হেলিকপ্টারেরও ব্যবস্থা করা হচ্ছে নতুন আপডেটে।

আরও পড়ুন: যোগ হচ্ছে যুদ্ধবিমান ও হেলিকপ্টার, শীঘ্রই বড়সড় আপডেট আনছে PUBG MOBILE

ইতিমধ্যে গুগল প্লে স্টোরে ১ কোটিরও বেশিবার ডাউনলোড হয়েছে Call of Duty। এই হারে জনপ্রিয়তা বাড়তে থাকলে তা দ্রুত PUBG-কে ছুঁয়ে ফেলবে বলে মনে করছেন গেমাররা।

.