লঞ্চের আগেই Flipkart-এ ZenFone 5Z!

Asus ZenFone 5Z-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা, যার একটি ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) আরেকটি ৮ মেগাপিক্সেল (সেকেন্ডারি সেন্সার)।

Updated By: Jul 4, 2018, 04:15 PM IST
লঞ্চের আগেই Flipkart-এ ZenFone 5Z!

নিজস্ব প্রতিবেদন: লঞ্চের এক দিন আগেই Flipkart-এ ZenFone 5Z। এই ফোনের সঙ্গে একাধিক ‘পারচেস অফার’ ও ‘লো কস্ট ইএমআই’ (EMI) লঞ্চ করবে Flipkart। আসুন জেনে নেওয়া যাক এই ফোনের খুঁটিনাটি।

Flipkart-এ দেখা গিয়েছে এই বছর শুরুতে লঞ্চের সময় যে তিনটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ হয়েছিল তার সবকটি ভারতে লঞ্চ করবে Asus। 6GB RAM/ 64GB স্টোরে ভেরিয়েন্টের ZenFone 5Z এর দাম ২৯,৯৯৯ টাকা। ৮ জিবি RAM/ ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি RAM/ ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম যথাক্রমে ৩২,৯৯৯ টাকা ও ৩৬,৯৯৯ টাকা। এই দামে OnePlus 6 ও Huawei P20 Pro-এর সঙ্গে প্রতিযোগিতায় নামছে Asus ZenFone 5Z।

Asus ZenFone 5Z-এর স্পেসিফিকেশান:

Asus ZenFone 5Z-এ রয়েছে Android 8.0 Oreo নির্ভর ZenUI 5.0 অপারেটিং সিস্টেম। রয়েছে Snapdragon 845 চিপসেট। ফোনটিতে রয়েছে ৬.২ ইঞ্চি ফুল এইচডি+এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। এতে রয়েছে ৮ জিবি পর্যন্ত RAM এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

Asus ZenFone 5Z-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা, যার একটি ১২ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) আরেকটি ৮ মেগাপিক্সেল (সেকেন্ডারি সেন্সার)। এর সঙ্গেই সেলফি তোলার জন্য ZenFone 5Z-এ রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই ৮ মেগাপিক্সেল ক্যামেরার মাধ্যমেই ZenFone 5Z-এ ফেস আনলক ফিচার কাজ করবে। এ ছাড়াও Asus ZenFone 5Z-এ থাকবে একটি ৩৩০০ mAh ব্যাটারি।

.