একগুচ্ছ দুর্দান্ত ফিচার নিয়ে আসছে Galaxy On6! মিলবে ‘ক্যাশব্যাক’-এর সুবিধাও!

টিজার অনুযায়ী, ২ জুলাই ভারতে লঞ্চ হতে পারে Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy On6।

Updated By: Jul 2, 2018, 03:12 PM IST
একগুচ্ছ দুর্দান্ত ফিচার নিয়ে আসছে Galaxy On6! মিলবে ‘ক্যাশব্যাক’-এর সুবিধাও!

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহ থেকে ফ্লিপকার্টে এই ফোনের টিজার পোস্ট হওয়া শুরু হয়েছিল। আর সেই টিজার অনুযায়ী, ২ জুলাই ভারতে লঞ্চ হতে পারে Samsung-এর নতুন স্মার্টফোন Galaxy On6। জানা গিয়েছে, শুধুমাত্র ফ্লিপকার্টেই (Flipkart) এই ফোন কেনার সুযোগ পাওয়া যাবে।

এই ফোন সম্পর্কে বিশেষ তথ্য পাওয়া না গেলেও টিজার দেখে অনুমান করা হচ্ছে, Samsung Galaxy On6-এ থাকবে ৫.৬ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে। এই সপ্তাহের শুরুতে এক রিপোর্ট থেকে জানা গিয়েছে, Galaxy On-এর এই মডেলে ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ থাকবে। থাকতে পারে ৩০০০ mAh-এর ব্যাটারি। এ ছাড়া ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা আর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকার কথা এই ফোনে।

আরও পড়ুন: এবার মোবাইল ফোনের জন্য 'এয়ারব্যাগ' বানিয়ে ফেললেন জার্মান ছাত্র

গত মাস থেকে ভারতে Samsung-এর Galaxy J6, Galaxy J8, Galaxy A6 আর Galaxy A6+ ফোনগুলি বিক্রি শুরু হয়েছে। এর মধ্যে Galaxy J6 আর Galaxy A6 ফোনদুটিতে Samsung Exynos প্রসেসার এবং অন্য দুটি ফোনে রয়েছে Qualcomm Snapdragon চিপসেট। সবকটি ফোনেই Android 8.0 Oreo রয়েছে।

সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, নতুন Galaxy On6-এর দাম হতে পারে ১৫ হাজার টাকা। মিলতে পারে ‘ক্যাশব্যাক’-এর বিশেষ সুবিধাও।

.