মাত্র ৮৮৮ টাকায় অ্যান্ড্রয়েড স্মার্টফোন কেনার হুড়োহুড়ি!

ব্রেকিং নিউজ। মাত্র ৮৮৮ টাকায় এবার পেতে চলেছেন অ্যান্ড্রয়েড স্মার্টফোন। না, ফ্লিডম২৫১-এর মতো নয়। একেবারে ওয়েবসাইটের ঠিকানা, ফোন নম্বর এবং ঠিক কবে থেকে ফোনটি হাতে পাবেন সব জানিয়ে দিয়েছে DOCOSS X1 নামের এই মোবাইল কোম্পানি। ফ্রিডম২৫১-এর মতো আপনাকে আগে থেকে টাকাও দিয়ে রাখতে হবে না। মোবাইল ডেলিভারীর সময়ই এক হাতে মোবাইল নেবেন আর অন্য হাতে টাকা দেবেন। বুকিং শুরু হয়ে গিয়েছে। তাই আর দেরি না করে এখনই বুকিংটা সেরে ফেলুন। সময় সীমিত।

Updated By: Apr 27, 2016, 02:30 PM IST
মাত্র ৮৮৮ টাকায় অ্যান্ড্রয়েড স্মার্টফোন কেনার হুড়োহুড়ি!

ওয়েব ডেস্ক: ব্রেকিং নিউজ। মাত্র ৮৮৮ টাকায় এবার পেতে চলেছেন অ্যান্ড্রয়েড স্মার্টফোন। না, ফ্লিডম২৫১-এর মতো নয়। একেবারে ওয়েবসাইটের ঠিকানা, ফোন নম্বর এবং ঠিক কবে থেকে ফোনটি হাতে পাবেন সব জানিয়ে দিয়েছে DOCOSS X1 নামের এই মোবাইল কোম্পানি। ফ্রিডম২৫১-এর মতো আপনাকে আগে থেকে টাকাও দিয়ে রাখতে হবে না। মোবাইল ডেলিভারীর সময়ই এক হাতে মোবাইল নেবেন আর অন্য হাতে টাকা দেবেন। বুকিং শুরু হয়ে গিয়েছে। তাই আর দেরি না করে এখনই বুকিংটা সেরে ফেলুন। সময় সীমিত।

DOCOSS X1 এর ৮৮৮ টাকার স্মার্টফোন বুকিং করতে পারবেন www.docoss.com-এ। এছাড়া 9616003322 হটলাইন নম্বরে ফোন করে আপনি যাবতীয় খোঁজখবর করতে পারবেন। ফোনটি ক্যাশ অন ডেলিভারীতে পাওয়া যাবে। ২৯ এপ্রিল রাত ১০টা পর্যন্ত বুকিং করতে পারবেন। ফোনটি হাতেও পেয়ে যাবেন ২ মে থেকে। তাই আর দেরি না করে চট করে এখনই বুকিংটা সেরে ফেলুন। কে বলতে পারে, কখন লাইন পান আপনি।

DOCOSS X1-এর অ্যান্ড্রয়েড স্মার্টফোন কেনার আগে একবার চোখ বুলিয়ে নিন কী কী রয়েছে এই ফোনে।

১) ৪ ইঞ্চি স্ক্রিন।
২) 1 GB RAM।
৩) ডুয়েল সিম।
৪) ২ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা।
৫) ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
৬) 4 GB  ইন্টারনাল মেমোরি।
৭) অ্যান্ড্রয়েড কিটক্যাট

.