Samsung Galaxy S9-এ মিলছে ১৩,৬০০ টাকার বিশাল ছাড়!

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা পড়ে রয়েছে। তার পরই ফুরচ্ছে অফারের মেয়াদ। Amazon-এ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশ ছাড়! সুযোগ হাত ছাড়া করলে পস্তাবেন!

Updated By: Mar 7, 2019, 01:16 PM IST
Samsung Galaxy S9-এ মিলছে ১৩,৬০০ টাকার বিশাল ছাড়!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: বিশ্বাস হচ্ছে না! ‘Amazon Fab Phone Fest Sale’-এ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে ৪০ শতাংশের অবিশ্বাস্য ছাড়! এ ছাড়াও HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটায় মিলছে অতিরিক্ত ৫ শতাংশ ছাড়। ৫ মার্চ থেকে শুরু হয়েছে Amazon-এর এই ‘Fab Phone Fest Sale’।

এই ‘Fab Phone Fest Sale’-এ Xiaomi, Samsung, OnePlus, Honor, iPhone-এর মতো একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে মিলছে অবিশ্বাস্য অঙ্কের ছাড়! যেমন, ৬২,৫০০ টাকা দামের Samsung Galaxy S9 এই অফারে মিলছে ৪৮,৯০০ টাকায়। ২১,৪৯৯ টাকার Honor 8X ফোনটি ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে এই অফারে। ১৭,৪৯৯ টাকার Xiaomi Mi A2 এই অফারে মিলছে মাত্র ১১,৯৯৯ টাকায়। এমনই আরও একাধিক আকর্ষণীয় ছাড়ের সুযোগ মিলছে Amazon-এর এই ‘Fab Phone Fest Sale’-এ।

আরও পড়ুন: এই স্মার্টফোন দিচ্ছে ডুয়াল পপ-আপ সেলফি ক্যামেরা, ১৮,০০০ mAh ব্যাটারি!

‘Fab Phone Fest Sale’-এর বাকি স্মার্টফোনের অফারগুলি সম্পর্কে বিষদে জানতে নজর রাখুন Amazon-এর ই-কমার্স ওয়েবসাইটে। এই অফার চলবে ৭ মার্চ পর্যন্ত। হাতে আর মাত্র কয়েক ঘণ্টা পড়ে রয়েছে। তার পরই ফুরচ্ছে অফারের মেয়াদ। সুতরাং, হাতে আর বেশি সময় নেই। সুযোগ হাত ছাড়া করলে পস্তাবেন!

.