এই পোস্ট পেইড প্ল্যানে একসঙ্গে ৩টি কানেকশন ব্যবহারের সুবিধা দিচ্ছে Airtel!

আসুন এর আরও সুযোগ-সুবিধাগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক...

Updated By: May 7, 2019, 01:41 PM IST
এই পোস্ট পেইড প্ল্যানে একসঙ্গে ৩টি কানেকশন ব্যবহারের সুবিধা দিচ্ছে Airtel!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: নতুন গ্রাহক টানতে দেশের টেলিকম দুনিয়ার প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে নিজেদের একাধিক পোস্টপেড প্ল্যান নতুন করে সাজালো Airtel। এই সুযোগে ৩৯৯ টাকার পোস্ট পেইড প্ল্যানটির পরিবর্তে ৪৯৯ টাকার নতুন প্ল্যান লঞ্চ করেছে সংস্থা। ৪৯৯ টাকার প্ল্যানটি ছাড়াও ৭৪৯ ও ৯৯৯ টাকার পোস্ট পেইড প্ল্যানে বেশ কিছু বাড়তি সুযোগ-সুবিধা জুড়ে দিয়েছে Airtel। আসুন এই পোস্ট পেইড প্ল্যানগুলির নতুন সুযোগ-সুবিধাগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক...

৪৯৯ টাকার পোস্ট পেইড প্ল্যান:

বর্তমানে এটিই হল Airtel-এর সবচেয়ে সস্তা পোস্ট পেইড প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এর সঙ্গেই রয়েছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান (৩ মাসের জন্য), বিনামূল্যে Amazon Prime, Zee5 আর Airtel TV Premium-এর সাবস্ক্রিপশান (এক বছরের জন্য)। এ ছাড়াও বিনামূল্যে হ্যান্ডসেট প্রোটেকশান পেয়ে যাবেন গ্রাহকরা।

৭৪৯ টাকার পোস্ট পেইড প্ল্যান:

এই প্ল্যানে প্রতিদিন ৪.১৬ জিবি (মাসে ১২৫ জিবি) হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এই পোস্ট পেইড প্ল্যানে একসঙ্গে ৩টি কানেকশন ব্যবহারের সুবিধা দিচ্ছে সংস্থা! এর সঙ্গেই রয়েছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান (৩ মাসের জন্য), বিনামূল্যে Amazon Prime, Zee5 আর Airtel TV Premium-এর সাবস্ক্রিপশান (এক বছরের জন্য)। এ ছাড়াও বিনামূল্যে হ্যান্ডসেট প্রোটেকশান পেয়ে যাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: ১,০৭,৭০৬ ফুট উচ্চতা থেকে পৃথিবীর ছবি তুলল Redmi Note 7!

৯৯৯ টাকার পোস্ট পেইড প্ল্যান:

এই প্ল্যানে প্রতিদিন ৫ জিবি (মাসে ১৫০ জিবি) হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এই পোস্ট পেইড প্ল্যানে একসঙ্গে ৪টি কানেকশন ব্যবহারের সুবিধা দিচ্ছে সংস্থা! এর সঙ্গেই রয়েছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কলের সুবিধা। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান (৩ মাসের জন্য), বিনামূল্যে Amazon Prime, Zee5 আর Airtel TV Premium-এর সাবস্ক্রিপশান (এক বছরের জন্য)। এ ছাড়াও বিনামূল্যে হ্যান্ডসেট প্রোটেকশান পেয়ে যাবেন গ্রাহকরা।

.