ডোবায় মিলল যুবকের দেহ, মৃত্যুর কারণ কি ফের বিষমদ?

নভেম্বরের শেষের দিকে বিষমদ পান করে শান্তিপুরে ১২ জনের মৃত্যু হয়েছিল।

Updated By: Jan 17, 2019, 01:02 PM IST
ডোবায় মিলল যুবকের দেহ, মৃত্যুর কারণ কি ফের বিষমদ?

নিজস্ব প্রতিবেদন : এক যুবকের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নদীয়ার শান্তিপুর থানার নৃসিংহপুর চৌধুরীপাড়ার। মৃত যুবকের নাম দীপক মাহাতো। বয়স ২২ বছর। এই ঘটনায় উসকে উঠেছে বিষমদ পানেই মৃত্যু কি না, সেই জল্পনা।

আরও পড়ুন, জমি বিক্রির ২ লাখ টাকার জন্যই খুন? বাড়ির পাশেই মিলল নিখোঁজ ব্যক্তির দেহ

জানা গিয়েছে, গতকাল সন্ধ্যার পর আর বাড়ি ফেরেনি দীপক। এরপর আজ সকালে একটি ডোবার মধ্যে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় কৃষকরা। বাড়ি থেকে কিছুটা দূরে একটি চাষ জমির মাঝে বাঁশের মাচার পাশের ডোবা থেকে উদ্ধার হয় দেহটি। সকালে জমিতে চাষ করতে এসে দেহটি দেখতে পান কৃষকরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিশে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন, ঘুমন্ত অবস্থাতেই গুড্ডুর গলার নলি কেটে দেয় দুষ্কৃতীরা, ধৃত খুনে জড়িত ২

পরিবারের দাবি, অত্যধিক মদ্যপান করার ফলে অথবা গতকাল রাতে প্রচন্ড ঠান্ডার কারণেই মৃত্যু হয়েছে ওই যুবকের। যদিও মদ খেয়েই ওই যুবকের মৃত্যু হয়েছে সেবিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি পুলিশ। মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, পরিবারের দাবি অনুযায়ী যদি মদ্যপানের ফলেই যুবকের মৃত্যু হয়ে থাকে, তবে নতুন করে উসকে উঠবে বিষমদ বিতর্ক।

আরও পড়ুন, প্রেম করে বিয়ে, ৬ মাসের মধ্যে আত্মঘাতী গৃহবধূ

উল্লেখ্য, গত নভেম্বরের শেষের দিকে বিষমদ পান করে এই শান্তিপুরের নৃসিংহপুর চৌধুরীপাড়াতেই ১২ জনের মৃত্যু হয়েছিল। যারপরই তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। এখন নতুন করে আবার দীপক মাহাত নামে এই যুবকের মৃত্যুর ঘটনায় শুরু হয়েছে গুঞ্জন।

.